Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

ঝিনাইদহে মোটরসাইকেল চোর চক্রের তিনজন গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

অক্টোবর ২৪, ২০২৩, ০৮:২৩ পিএম


ঝিনাইদহে মোটরসাইকেল চোর চক্রের তিনজন গ্রেপ্তার

ঝিনাইদহে আন্তঃবিভাগীয় মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা মোহাম্মদ আলীসহ তিনজনকে গ্রেপ্তার ও তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ অক্টোবর) ঝিনাইদহ সদর থানায় প্রেসবিফিংয়ের মাধ্যমে অতিরিক্ত পুলিশ মীর আবিদুর রহমান এতথ্য জানান। গত সোমবার ঝিনাইদহ সদর থানা চৌকশ অভিযানিক পুলিশ ও সাতক্ষীরা পুলিশের সহায়তায় সাতক্ষীরার শ্যামনগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মোহাম্মদ আলী সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার বংশিপুর গ্রামের মৃত মজিদ গাজীর ছেলে। তিনি জানান, আন্তঃবিভাগীয় চোর চক্রের মূল হোতা মোহাম্মদ আলীকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে আরো দুই জনের নাম জানায়। তারা হলেন, মনিরুজ্জামান এবং হেলাল উদ্দীন।

গ্রেপ্তার আসামিদের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকারোক্তি মতে ওই মামলার চোরাই যাওয়া মোটরসাইকেলসহ আরো দুইটি চোরাই মোটরবাইক পাওয়া যায়।  মোটরসাইকেল দুটির একটি লাল রংয়ের। আসামি মোহাম্মদ আলীর স্বীকারোক্তি মতে চুরির ঘটনার সঙ্গে তারা জড়িত।

এই মামলা ছাড়াও সিডিএমএস পর্যালোচনায় আটক আসামির বিরুদ্ধে ঝিনাইদহ জেলাসহ খুলনা, মাগুরা, সাতক্ষীরা, যশোর, চুয়াডাঙ্গা, কুষ্টিয়াসহ দেশের বিভিন্ন জেলায় ১৫ টি মামলা রয়েছে।

এইচআর

Link copied!