Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

ঈশ্বরদীতে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

অক্টোবর ২৫, ২০২৩, ০১:৫৬ পিএম


ঈশ্বরদীতে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

পাবনার ঈশ্বরদীতে ট্রাক, সিএনজি চালিত অটোরিকশা, শ্যালো ইঞ্জিন চালিত পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। সংঘর্ষে আরও দুইজন গুরুতর আহত হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) সকালে ঈশ্বরদী-লালপুর মহাসড়কের সরকারী এস এম মডেল স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, লালপুর উপজেলার পুরাতন ঈশ্বরদী গ্রামের জেহেন মোল্লার ছেলে আসান মোল্লা (৬৫) এবং একই উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে জিন্নাত আলী (৫৪)।

আহতরা হলেন, বাঘা উপজেলার আলাইপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে অটোরিকশা চালক মাহাবুল ইসলাম (৩২) ও ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া গ্রামের আলা মন্ডলের ছেলে মালেক মন্ডল (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সরকারি এস এম মডেল স্কুল এ্যান্ড কলেজ সংলগ্ন স্থানে একটি খড়ি বহনকারী শ্যালো ইঞ্জিন চালিত পাওয়ার টিলার, সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী মারা যায়। গুরুতর আহত অবস্থায় অটোরিকশা চালক ও যাত্রীকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এ ছাড়া দুর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

এঅরাএস

Link copied!