Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

দামুড়হুদায় হাশেম রেজার নির্বাচনি জনসংযোগ

রাজাকারদের হাত থেকে বাঁচতে নৌকায় ভোট দিন

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

অক্টোবর ২৫, ২০২৩, ১১:২৮ পিএম


রাজাকারদের হাত থেকে বাঁচতে নৌকায় ভোট দিন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে দিন-রাত পরিশ্রম করে এলাকার মানুষের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছেন হাশেম রেজা।

নৌকার ভোট বাড়াতে ব্যস্ত সময় পার করছেন চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী, ত্যাগী ও পরিশ্রমী, গণমানুষের ঠিকানা, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ-বিষয়ক উপকমিটির সদস্য, দুটি জাতীয় দৈনিক পত্রিকার সম্পাদক ও প্রকাশক, মা, মাটি ও মানুষের নেতা হাশেম রেজা।

বুধবার (২৫ অক্টোবর) বিকেলে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা, চন্দ্রবাস, তালসারী, হরিরামপুর, হুদাপাড়া, জাহাজপোতা, কুতুবপুর, মুন্সিপুর, পীরপুকুল্লা, ঠাকুরপুরসহ বিভিন্ন গ্রামে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি নৌকার পক্ষে নির্বাচনি গণসংযোগকালে তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর এ দেশকে বাঁচাতে হলে নৌকার বিকল্প নেই।

একাত্তরের পরাজিত শক্তি, পাকিস্তানের তাঁবেদার ঘাতক রাজাকারদের হাতে চলে গেলে আবারও ধ্বংসের দিকে যাবে দেশ। তারা একটি জঙ্গি রাষ্ট্রে পরিণত করবে বাংলাদেশকে। মা-বোনেরা তাদের হাত থেকে রক্ষা পাবে না।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা টানা তিনবার ক্ষমতায় থেকে বাংলাদেশের যে উন্নয়ন করেছেন, দেশ স্বাধীন হওয়ার পর কোনো সরকার উন্নয়ন তো দূরের কথা; তারা শুধু নিজেদের পকেট ভারী করে বিদেশে অর্থপাচার করে গাড়ি-বাড়ি বানিয়েছে। তাই আমরা সবাই নিজেদের শুধরে আওয়ামী লীগকে শক্তিশালী ও গতিশীল করতে রাগ-অভিমান ভুলে বঙ্গবন্ধুর নৌকা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে কীভাবে বিজয়ী করা যায় সেদিকে লক্ষ রাখতে হবে।’

এ সময় তার সাথে ছিলেন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রেজাউল করীম, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও জিএস মো. নাসির উদ্দিন বিশ্বাস, আ.লীগ নেতা আ. কুদ্দস, সিরাজ শেখ, আবু বক্কর, সাইদুর রহমান, আলফাজ উদ্দিন মন্টু, রবিউল হক রবি, মাগরিব আলী, আসাদুল হক আসা, খোকন, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, সেলিম উদ্দিন, জহিরুল হক, সাগর, আলামিন জেবা, আশরাফুল মেম্বার, হাসান, কালু, ছলিম, লাটিম, আজা, বাবু, বেল্টু, হাসেম মেম্বার, জসিমউদদীন, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, সৈকত, সুজন, সজিব মাসুম ও  আশিক  প্রমুখ।

আরএস

Link copied!