Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪,

গুরুদাসপুরে দেশীয় অস্ত্রসহ ডাকাতদল গ্রেপ্তার

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

অক্টোবর ২৬, ২০২৩, ০৬:১৩ পিএম


গুরুদাসপুরে দেশীয় অস্ত্রসহ ডাকাতদল গ্রেপ্তার

গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতির কালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাতের দলকে গ্রেপ্তার করেছে গুরুদাসপুর পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও চারটি দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে।

বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে উপজেলার চাঁচকৈড় খলিফাপাড়া এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে গুরুদাসপুর থানা পুলিশের মাধ্যমে এ তথ্য পাওয়ার গেছে।

গ্রেপ্তারকৃত আসামিরা নাটোর জেলার সিংড়া উপজেলার কালিনগর এলাকার রুপচাঁদ আলীর ছেলে মো.সোহেল রানা (২৩), গুরুদাসপুর উপজেলার বেড়গঙ্গারামপুর এলাকার মৃত বক্কার প্রামানিকের ছেলে মো. সুজন আলী (৩২), এবং একই উপজেলার মো. সাজেদুল ইসলামের ছেলে মো.আসাদুল ইসলাম (২৪)।

গুরুদাসপুর থানা পুলিশ ও নথি সুত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় খলিফাপাড়া এলাকার জনৈক শাহাবুদ্দিনের বাড়ির সামনে পাকা রাস্তার ডাকাতির প্রস্তুতিরকালে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজের ব্যবহৃত একটি মটরসাইকেল এবং ধারালো টিপ চাকু, লোহার পাইপের সাথে বিশেষ কায়দায় তৈরি সাইকেলের ধারালো চেইন, লোহার তালা কাটার যন্ত্রসহ দেশীয় চারটি অস্ত্র জব্দ করা হয়।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনোয়ারুজ্জামান জানান, এ ঘটনায় গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামি মো. সোহেল রানার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও দস্যুতার একাধিক মামলাও রয়েছে।

এইচআর

Link copied!