Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

জীবননগরে হাশেম রেজার গণসংযোগ

দেশের উন্নয়নধারা চলমান রাখতে নৌকায় ভোট দিন

মো. জিল্লুর রহমান মধু, (দামুড়হুদা) চুয়াডাঙ্গা

মো. জিল্লুর রহমান মধু, (দামুড়হুদা) চুয়াডাঙ্গা

অক্টোবর ২৭, ২০২৩, ০৮:৩৪ পিএম


দেশের উন্নয়নধারা চলমান রাখতে নৌকায় ভোট দিন

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নৌকার পক্ষে ভোট চেয়ে পথসভা ও নির্বাচনি গণসংযোগ অব্যাহত রেখেছেন চুয়াডাঙ্গা-২ আসনে বাংলাদেশ  আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী কেন্দ্রীয় আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য, দুটি জাতীয় দৈনিকের সম্পাদক-প্রকাশক, গণমানুষের নেতা, দানশীল ব্যক্তিত্ব এবং এলাকার মানুষের মধ্যে আলোড়ন সৃষ্টিকারী বঞ্চিত মানুষের বন্ধু, জননেত্রী শেখ হাসিনার কাছের মানুষ হাশেম রেজা।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকালে জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া, রাইপুর, কেষ্টপুর, ছোট চাকলা, বড় চাকলা, কাটাপোল, হাসাদহসহ জীবননগরের বিভিন্ন এলাকায় সব ব্যবসাপ্রতিষ্ঠান, শ্রমিক, দিনমজুর, সাধারণ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে লিফলেট বিতরণ করেন। সে সঙ্গে নৌকার পক্ষে পথসভা ও গণসংযোগ করে হাশেম রেজা বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় ও সাধারণ মানুষের জীবনমান উন্নত হয়।

আ.লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন সম্ভব হয়েছে। তাই উন্নয়নধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আগামী নির্বাচনেও আ.লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়নধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে কাজ করতে হবে।

তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ নির্বাচন। বাংলাদেশের চলমান উন্নয়নধারা অব্যাহত থাকবে, না-কি জঙ্গিবাদ-তালেবানদের হাতে রাষ্ট্রক্ষমতা যাবে—সেটি নির্ধারণ হবে এ নির্বাচনেই। আপনারা যদি বঙ্গবন্ধুর সৃষ্টি সোনার বাংলার মাটি ও লাল-সবুজের পতাকাকে ভালোবাসেন, তাহলে আ.লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

হাশেম রেজা আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি চুয়াডাঙ্গা-২ আসনে আ.লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী। তাই আপনাদের দোয়া এবং সমর্থন চাই। শুধু তা-ই নয়, প্রধানমন্ত্রী আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যাকেই নৌকার মাঝি বানাবেন, আমি বা আমরা তার পক্ষেই কাজ করব ইনশাআল্লাহ।

এ সময় হাশেম রেজার সফরসঙ্গী ছিলেন জীবননগর পৌর যুবলীগের সাবেক সহসভাপতি জসিমউদদীন মিন্টু, উপজেলা যুবলীগ নেতা সাকিল আহমেদ, রাইপুর  ইউনিয়ন  পরিষদের ২নং ওর্যাডে সদস্য নুর ইসলাম, সবেক ইউপি সদস্য নুর বকস, ৩নং ওর্য়াড আ.লীগের  সভাপতি  ইসলাম বিশ্বাস, সা. সম্পাদক  আক্তার হোসেন, আশরাফুল আলম ডাবলু, শাহাবুদ্দিন খান, আলম বিশ্বাস, জাহাঙ্গীর আলম, শাহজীদ, জেবা, সবুজ মল্লিক, জাহিদুল ইসলাম, শাহিন উদ্দিন, তরিকুল ইসলাম, কবির হোসেন, আন্দুলবাড়িয়া ইউনিয়ন আ.লীগ ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মাসুদ রানা, আশরাফুল মেম্বার, কুড়ুলগাছী ইউনিয়ন যুবলীগ নেতা দেলোয়ার, কালু, শরিফুল ইসলাম, হাইদার আলী, আতিয়ার রহমান, ছলিম, মহাসিন, আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, আলফাজ উদ্দিন মন্টু, সাইদুর রহমান, সাগর, কুরবান আলী, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, সৈকত, সুজন, সজীব, মাসুম, রিমন, মান্নান প্রমুখ।

এইচআর

Link copied!