Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

জীবননগরের কৃষ্ণপুরের পথসভায় হাশেম রেজা

বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করুন

মো. জিল্লুর রহমান মধু ও মিঠুন মাহামুদ, চুয়াডাঙ্গা

মো. জিল্লুর রহমান মধু ও মিঠুন মাহামুদ, চুয়াডাঙ্গা

অক্টোবর ২৮, ২০২৩, ০৯:৫৮ পিএম


বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করুন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করা, দেশে বিএনপি ও জামায়াতের অরাজকতা সৃষ্টি ও ষড়যন্ত্র প্রতিহত করে জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার হয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান চুয়াডাঙ্গা-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আ.লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য হাশেম রেজা।

শনিবার বিকালে জীবননগর উপজেলার রাইপুর ইউনিয়নের  কৃষ্ণপুর গ্রামে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে হাশেম রেজা বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় জঙ্গিবাদের কোনো ঠাঁই নেই। বিএনপির নেতা তারেক রহমান লন্ডনে বসে কলকাঠি নাড়ছেন। শান্ত বাংলাদেশে তিনি ফিটনেসবিহীন নেতাকর্মীদের দিয়ে অরাজকতা সৃষ্টি করে কোনো লাভ হবে না।

তার দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শনিবার দেশকে অচল করে দেবেন বলে হুঁশিয়ারি দিয়েছিলেন; কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাহসিকতায় তারা কিছুই করতে পারেনি। দলটির উদ্দেশে তিনি আরও বলেন, আপনাদের লজ্জা থাকা উচিত। শেখ হাসিনার সরকার টানা তিনবার ক্ষমতায় থেকে দেশটাকে আজ মধ্যম আয়ের রাষ্ট্র হিসেবে স্বীকৃতি পেয়েছে বিশ্বদরবারে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বহুল প্রত্যাশিত বঙ্গবন্ধু টানেল প্রকল্পটি উদ্বোধন করা হয়েছে।

এশিয়া মহাদেশের অন্যতম স্বপ্নের পদ্মা সেতু  নির্মাণ, স্বপ্নের মেট্রোরেল চালু, দেশে একমাত্র রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র স্থাপন, সাধারণ মানুষের জন্যে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি/ভিজিএফ কার্ডধারীদের মাঝে চাল বিতরণসহ দেশে বিভিন্ন সেক্টরে প্রভূত উন্নয়ন করেছেন আর এসবই আ.লীগ সরকারের কারণেই বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। তাই সব ভেদাভেদ ভুলে গিয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও এক কাতারে দাঁড়িয়ে নৌকার পক্ষে ভোট দিয়ে আবারও আওয়ামী লীগকে সরকার গঠনে সবাইকে সহযোগিতা করতে হবে।

হাশেম রেজা উপস্থিত জনতার উদ্দেশে আরও  বলেন, দেশে বিএনপি-জামায়াতসহ তাদের সমমনা রাজনৈতিক দলের কেউ বাইরের দেশের মদতে ষড়যন্ত্র করে এ দেশকে একটি জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে চাইছে। এজন্য তাদের নির্বাচনের মাধ্যমে পরাজিত করে সমুচিত জবাব দিতে হবে। তখন উপস্থিত সুধীজন সমস্বরে তার কথায় সায় দিয়ে উচ্চকণ্ঠে সমর্থন ব্যক্ত করেন।

জীবননগর উপজেলার রাইপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড আ.লীগ সভাপতি ইসলাম উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন উথুলী ইউনিয়ন আ.লীগের ৯নং ওয়ার্ড সভাপতি সরফরাজ আলী, আন্দুলবাড়িয়া ইউনিয়ন আ.লীগ ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মাসুদ রানা, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও জিএস মো. নাসির উদ্দিন বিশ্বাস, হাসাদহ ইউনিয়ন আ.লীগ সদস্য আক্তারুজ্জামান আক্তার, সিরাজুল ইসলাম,  রাইপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ইউপি সদস্য আকবার আলী, আশরাফুল হক, জীবননগর পৌর যুবলীগের সাবেক সহসভাপতি জসিম উদ্দিন মিন্টু, উপজেলা যুবলীগ নেতা সাকিল আহমেদ, পবন কুমার বিশ্বাস, শাহাবুদ্দিন খান, আলম বিশ্বাস, জাহাঙ্গীর আলম, সবুজ মল্লিক, শরিফুল ইসলাম শরিফ, শ্রমিক নেতা আ. রাজ্জাক, সাজেদুল, কুড়ুলগাছি ইউনিয়ন আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, সাইদুর রহমান, আলফাজ উদ্দিন মন্টু, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, বিল্লাল, সাগর, আতিয়ার রহমান, আজাদ, বাবু, কালু, খোকন, কবির হোসেন, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, শুভ, সুজন, সজীব, মাসুম, রিমন, মান্নান, হাসান, পিনু প্রমুখ।

আরএস

Link copied!