Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

অভয়নগরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অক্টোবর ২৯, ২০২৩, ০৭:০৮ পিএম


অভয়নগরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত

যশোরের অভয়নগরে বিএনপির ডাকা হরতাল উপেক্ষা করে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে, নওয়াপাড়া নদীবন্দর এলাকায় চলছে লোডআনলোডের কাজ, মাকেটসহ খোলা রয়েছে ব্যবসাপ্রতিষ্ঠান। রবিবার (২৯ অক্টোবর) সকাল ৭ টা থেকে যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া নূরবাগ বাসস্ট্যাণ্ড এলাকায় অভয়নগর উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের আয়োজনে শুরু হয় শান্তি ও উন্নয়ন সমাবেশ। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুলের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্যা, আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ, রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র রবিন অধিকারী ব্যাচা, প্রেমবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম মিলন, যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর জাহাঙ্গীর বিশ্বাস, পৌর কৃষকলীগের সভাপতি মিজান আকুঞ্জী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক অ্যাড. রওশন কবীর টুটুল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শান্ত প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মোল্যা। 

এসময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক ওয়াদুদ শেখ, নওয়াপাড়া বাজার কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিকাশ রায় কপিল, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান বাপ্পি, মোল্যা আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ আনিসুর রহমান মিন্টু, দপ্তর সম্পাদক গোলাম জহিরুল হক লিখন, মহিলা সম্পাদক লায়লা খাতুন, প্রচার সম্পাদক শাহ্ আব্দুল মুকিত জিলানী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসলাম বিশ্বাস, সাধারণ সম্পাদক সফি কামাল, পৌর প্যানেল মেয়র মিজানুর রহমান মোল্যা, পৌর কাউন্সিলর শেখ আব্দুস সালাম, রিজাউল ইসলাম, রাশেদা খানম, রোকেয়া বেগমসহ উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশ শেষে বিশাল মিছিল নওয়াপাড়া বাজার প্রদক্ষিণ করে। 
সমাবেশে বক্তারা বলেন, আজ থেকে অভয়নগর উপজেলা ও সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা রাজপথে থেকে বিএনপি-জামাতের দেশ বিরোধী সকল ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস, ভাঙচুর ও লুটপাট প্রতিহত করবে। পেশাগত দায়িত্ব পালনকালে বিএনপি-জামাতের সন্ত্রাসী বাহিনী কর্তৃক সাংবাদিকদের উপর হামলা ও পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা।    

আরএস 
 

 

Link copied!