Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

জীবননগরে আ.লীগ নেতা হাশেম রেজার গণসংযোগ

জ্বালাও-পোড়াও করে লাভ নেই, সংবিধান অনুযায়ীই নির্বাচন হবে

মো. জিল্লুর রহমান মধু ও মিঠুন মাহামুদ, চুয়াডাঙ্গা

মো. জিল্লুর রহমান মধু ও মিঠুন মাহামুদ, চুয়াডাঙ্গা

অক্টোবর ৩০, ২০২৩, ০৯:১৭ পিএম


জ্বালাও-পোড়াও করে লাভ নেই, সংবিধান অনুযায়ীই নির্বাচন হবে

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী জননেতা হাশেম রেজা তার নির্বাচনি গণসংযোগ, হরতালবিরোধী বিক্ষোভ মিছিল করেছেন।

প্রতিদিনের মতো সোমবারও (৩০ অক্টোবর) তিনি বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশসহ দলীয় নেতাকর্মীদের মাঝে সরকারের উন্নয়নধারা অব্যাহত রাখতে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেছেন।

সোমবার (৩০ অক্টোবর) বিকালে জীবননগর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য, দুটি জাতীয় দৈনিকের সম্পাদক-প্রকাশক, সমাজের অবহেলিত জনগোষ্ঠীর প্রিয় নেতা, সব শ্রেণি-পেশার মানুষের প্রিয় মুখ হাশেম রেজা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ীই অনুষ্ঠিত হবে।

বিএনপি-জামায়াত যতই লাফালাফি করুক, জ্বালাও-পোড়াও করুক, অবৈধ হরতাল ডাকুক, দেশবিরোধী আন্দোলন, সহিংসতা ও নৈরাজ্য সৃষ্টি করুক না কেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে কেউ সরাতে পারবে না।

তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা সারা বিশ্বে একটি অবিস্মরণীয় নাম। লাল-সবুজের এই দেশে টানা তিনবার শেখ হাসিনার সরকার ক্ষমতায় অধিষ্ঠিত থেকে এ দেশকে এমনভাবে পরিচালিত করছেন, যা দেখে  মনে হয় বাঙালি জাতি ইউরোপের কোনো দেশে বাস করছে।

আজকে শেখ হাসিনার সরকার গ্রাম থেকে শুরু করে শহরের সব সেক্টরে উন্নয়ন করেছে। এই ধারা অব্যাহত রাখতে হলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও নৌকাকে বিজয়ী করে মহান সংসদে শেখ হাসিনাকে পাঠাতে হবে।

গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন জীবননগর পৌর যুবলীগের সাবেক সহসভাপতি জসিমউদ্দীন মিন্টু, সাকিল আহমেদ, তরিকুল ইসলাম, শাহাবুদ্দিন খান, জাহাঙ্গীর আলম, জেবা, জীবননগর উপজেলা আ.লীগ নেতা সাবেক সেনাসদস্য নবিছদ্দিন, জাকির হোসেন, আ. রাজ্জাক, কুড়ুলগাছি ইউনিয়ন আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, সাইদুর রহমান, আলফাজ উদ্দিন মন্টু, যুবলীগ নেতা দেলোয়ার আজাদ কালু, তরিকুল, সাগর ইসলাম, রুবেল, আজিজুল হক, আবু জাহিদ, বাবর আলী, ছাত্রলীগ নেতা রকি, রনজু, আলামিন, সৌরভ, শুভ, সুজন, সজীব, মাসুম, রিমন, মান্নান, হাসান, তনু, প্রমুখ।

আরএস

Link copied!