Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

কুষ্টিয়ায় বিএনপির সাবেক তিন এমপিসহ গ্রেপ্তার ১৩

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

অক্টোবর ৩১, ২০২৩, ০৫:৪৫ পিএম


কুষ্টিয়ায় বিএনপির সাবেক তিন এমপিসহ গ্রেপ্তার ১৩

কুষ্টিয়ায় নাশকতা মামলায় জেলা বিএনপির সভাপতি-সাধারণ সম্পাদকসহ সাবেক তিন সংসদ সদস্যসহ ১৩ জনকে আটক করেছে যৌথবাহিনী। আটককৃত তিন সংসদ সদস্যরা হলেন, সৈয়দ মেহেদী আহম্মেদ রুমী, অধ্যক্ষ সোহরাব উদ্দিন ও রেজা আহাম্মেদ বাচ্চু মোল্লা। বিএনপি কেন্দ্র ঘোষিত তিন দিনের দেশব্যাপী অবরোধের প্রথম দিনে পুলিশ, র‌্যাব ও বিজিবি অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

বিএনপির দলীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১১টার দিকে  কুষ্টিয়া শহরের দাদাপুর সড়কে অবস্থিত জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ সোহরাব উদ্দিনের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে জেলা বিএনপির কায্যালয় থেকে বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য সৈয়দ মেহেদী আহম্মেদ রুমীকে আটক করা হয়।

এ সময় শহর যুবদলে সিনিয়র সহ সভাপতি মেজবাহ উদ্দিন পিন্টুকেও আটক করা হয়েছে। এ ছাড়া কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য রেজা আহম্মেদ বাচ্চু মোল্লাকে তার নিজ বাস ভবন থেকে গ্রেপ্তার করা হয়েছে।

অপরদিকে রাতে ১৬ নং ওয়ার্ড যুবদলের সভাপতি শাহিন আহম্মেদ উজ্জলসহ গত সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত মোট ১৩ জনকে আটক করা হয়েছে বলে পুলিশের গোয়েন্দা সংস্থার এসপি নিশ্চিত করেছেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে নাশকতার একাধিক মামলা রয়েছে। তাদেরকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ আরও জানায়, দেশের মধ্যে হরতাল অবরোধের নামে যদি কেউ নাশকতা সৃষ্টির চেষ্টা চালায় তাদেরকে কোন প্রকার ছাড় দেয়া হবে না। জনগণের যানমালের নিরাপত্তা রক্ষায় পুলিশ সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে।

কুষ্টিয়ায় পুলিশের হাতে আটক সাবেক সংসদ সদস্য সৈয়দ মেহেদী আহম্মেদ রুমী, অধ্যক্ষ সোহরাব উদ্দিন ও রেজা আহম্মেদ বাচ্চু মোল্লা।

এআরএস

Link copied!