Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

দামুড়হুদায় আ.লীগ নেতা হাশেম রেজার গণসংযোগ

‘দ্বাদশ নির্বাচন আমাদের অস্তিত্বের লড়াই’

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

অক্টোবর ৩১, ২০২৩, ১১:১৬ পিএম


‘দ্বাদশ নির্বাচন আমাদের অস্তিত্বের লড়াই’

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে প্রত্যেক অঞ্চলের পাড়া-মহল্লা, গ্রামগঞ্জে সব শ্রেণির মানুষের মাঝে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন এ জনপদের সুপরিচিত মুখ, সাধারণ নেতাকর্মীর সঙ্গে মিলেমিশে চলার সাথী, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য, দুটি জাতীয় দৈনিকের সম্পাদক-প্রকাশক, নির্যাতিত-নিপীড়িত মানুষের জন্য এক উপকারী সজ্জন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়নপ্রত্যাশী এবং জননেত্রী শেখ হাসিনার কাছের মানুষ জননেতা হাশেম রেজা।

মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকালে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা, জুড়ানপুর, নাটুদাহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে নৌকার পক্ষে ভোট  চেয়ে গণসংযোগকালে হাশেম রেজা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আ.লীগ সরকারের জন্য অস্তিত্বের লড়াইয়ের নির্বাচন।

তিনি এলাকাবাসীকে সতর্ক করে বলেন, যদি অদৃশ্য কোনো অপশক্তির কাছে আমরা পরাজিত হই, তাহলে ৭১-এর পরাজিত শক্তি, পাকিস্তানের তাঁবেদার, মুক্তিযুদ্ধের বিরোধী বিএনপি-জামায়াতের হায়েনারা আবারও মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করবে। এতে সফল হলে তারা বঙ্গবন্ধুর সৃষ্ট সোনার বাংলা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নধারা বিভিন্নভাবে বাধাগ্রস্ত করবে।

তাই আমরা চাই, সংবিধান মেনেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলকভাবে সম্পন্ন করবে বর্তমান নির্বাচন কমিশন। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা টানা তিনবার ক্ষমতায় থেকে দেশের মানুষের কথা চিন্তা করে ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে দিনরাত নিরলস কাজ করে চলেছেন।

তার জন্য দেশের মানুষ আজ বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি-ভিজিএফ কার্ডধারীর মাঝে স্বল্পমূল্যে চাল-ডালসহ বিভিন্ন খাদ্যপণ্য বিতরণ, ওয়ার্ডে ওয়ার্ডে স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার জন্য একটি করে কমিউনিটি ক্লিনিক স্থাপন, বীর মুক্তিযোদ্ধাদের মাঝে বিনামূল্যে বাড়ি প্রদান, দেশের নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ, বঙ্গবন্ধুর স্বপ্নের টানেল এবং মেট্রোরেল চালুসহ সারা দেশে বিভিন্ন সেক্টরে উন্নয়ন করেছেন।

তাই আমরা দলের মধ্যে গ্রুপিং বা দ্বিধাদ্বন্দ্ব না রেখে সব শ্রেণি-পেশার মানুষকে সঙ্গে নিয়ে নৌকার পক্ষে যেখানেই ভোটকেন্দ্র হোক, সেখানেই অংশ নিয়ে নৌকা প্রতীকে সিল মেরে মহান সংসদে আবারও শেখ হাসিনার সরকার গঠন করব ইনশাআল্লাহ।

মঙ্গলবারের (৩১ অক্টোবর) গণসংযোগে হাশেম রেজার সঙ্গে ছিলেন জুড়ানপুর ইউনিয়ন আ.লীগের সহসভাপতি আইন উদ্দিন মেম্বার, আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, সাইদুর রহমান, আলফাজ উদ্দিন মন্টু, যুবলীগ নেতা লক্ষ্মীপুরের সাইদুর রহমান, দেলোয়ার হোসেন, আবু জাহিদ, আজাদ, বাবু, আরিফ, আনিসুর, রচনা, কালু, রবিউল হক, আজমুল হক, সাগর, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, শুভ, সুজন, সজীব, মাসুম, রিমন, মান্নান, পিনু, হাসান, হাসিব, দুর্জয়, পান্না, ছন্টু, আবু জাফর প্রমুখ।

আরএস

Link copied!