Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪,

কালাইয়ে জরায়ু মুখ ও স্তন ক্যান্সার স্কীনিং কর্মসূচির উদ্বোধন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

নভেম্বর ১, ২০২৩, ০৭:৩১ পিএম


কালাইয়ে জরায়ু মুখ ও স্তন ক্যান্সার স্কীনিং কর্মসূচির উদ্বোধন

জয়পুরহাটের কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরায়ু মুখ ও স্তন ক্যান্সার স্কীনিং কর্মসূচির ৫ দিন ব্যাপী ভায়া ও সিবিই ক্যাম্প বিনামূল্যে পরীক্ষা-নিরীক্ষার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ নভেম্বর) দুপুরে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিলনায়তনে এ কর্মসূচির উদ্বোধন করেন জয়পুরহাট জেলা সিভিল সার্জন ডা. মো. আকুল উদ্দিন।

ইলেকট্রনিক ডাটা ট্রাকিংসহ জনসংখ্যা ভিত্তিক জরায়ু-মুখ ও স্তন ক্যান্সার স্ক্রীনিং কর্মসূচি বঙ্গন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় বাস্তবায়নে জেলার কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফয়সল নাহিদ পবিত্র। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিশ্ববিদ্যালয়ের জেলা সমন্বয়কারী মো.মামুন হাসান, কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মো. রেজাউল করিম, জেলা সিভিল সার্জন অফিসের জ্যৈষ্ঠ স্বাস্থ্যশিক্ষা কর্মকর্তা চৈতী রায়, কালাই ময়েন উদ্দীন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বকুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী মো. মনোয়ারুল ইসলাম হাসান ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমটি (ইপিআই) মো. ছায়েম উদ্দিন প্রমুখ।

এআরএস

Link copied!