Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

জীবননগরের গোয়ালপাড়ার পথসভায় হাশেম রেজা

সরকারের উন্নয়ন দেখে বিরোধী দলের হিংসা হয়

মো. জিল্লুর রহমান মধু  ও মিঠুন মাহামুদ, চুয়াডাঙ্গা

মো. জিল্লুর রহমান মধু ও মিঠুন মাহামুদ, চুয়াডাঙ্গা

নভেম্বর ১, ২০২৩, ১০:৫৪ পিএম


সরকারের উন্নয়ন দেখে বিরোধী দলের হিংসা হয়

‘বাংলাদেশ আওয়ামী লীগ সর্বদা জনগণের কথা বলে, আর দেশ ও  জনগণের উন্নয়নের জন্যই কাজ করে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশের জনগণ আবারও নৌকায় ভোট দিয়ে আ.লীগকে ক্ষমতায় বসাবে ইনশাআল্লাহ।’

বুধবার (১ নভেম্বর) বিকেলে পথসভায় এমন আশাবাদ ব্যক্ত করেন কেন্দ্রীয় আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য, দুটি জাতীয় দৈনিক পত্রিকার সম্পাদক ও প্রকাশক, গরিব-দুঃখী মানুষের বন্ু্ল, চুয়াডাঙ্গা-২ আসনের মা-মাটি ও মানুষের আশা-ভরসার প্রতীক জননেতা মো. হাশেম রেজা। বুধবার (১ নভেম্বর) বিকেলে জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়ন গোয়ালপাড়ার পথসভায় সভাপতিত্ব করেন (অব.) সার্জেন্ট ও ইউনিয়ন আ.লীগ নেতা নবীছদ্দীন আলী।

প্রধান অতিথি হাশেম রেজা তার বক্তব্যে বলেন, ‘বঙ্গবন্ধুকন্যা টানা তিনবার ক্ষমতায় থাকায় বাংলাদেশে আজ উন্নয়ন হচ্ছে, এসব উন্নয়ন দেখে একাত্তরের পরাজিত শক্তি বিএনপি-জামায়াতের হিংসা হয়। দেশের মানুষ আজ স্বাধীনভাবে চলাফেরা করছে, দেশে কোনো খাদ্য ঘাটতি নেই, নিম্ন শ্রেণি থেকে মধ্যম শ্রেণিপেশার মানুষ আজ স্বয়ংসম্পূর্ণ। বঙ্গবন্ধুকন্যা দেশকে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করতে নিরলস কাজ করে যাচ্ছেন।

আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে আমাদের সোনার বাংলা। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও আ.লীগকে ক্ষমতায় অধিষ্ঠিত করতে অবশ্যই আমাদের রাগ-ক্ষোভ ভুলে নৌকার পক্ষে ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করে সংসদে পাঠাতে হবে।’

এ সময় পথসভায় উপস্থিত ছিলেন উথুলী ইউনিয়ন আ.লীগ ৯ নং ওয়ার্ড সভাপতি সরফরাজ আলী, সীমান্ত ইউনিয়ন আ.লীগ নেতা সাহাবুল হক, জাকির হোসেন, সফি মাস্টার, বাবুল আক্তার, মিজানুর রহমান মিজার, হাইদার আলী, আ. রাজ্জাক, জীবননগর পৌর যুবলীগের সাবেক সহসভাপতি জসিমউদদীন মিন্টু, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ সাবেক সহসভাপতি ও জিএস মো. নাসির উদ্দিন বিশ্বাস, মনোহরপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মানিক, জীবননগর উপজেলা যুবলীগ নেতা সাকিল আহমেদ, পবন কুমার বিশ্বাস, তরিকুল ইসলাম, শাহাবুদ্দিন খান, শরিফ উদ্দিন, জাহাঙ্গীর আলম, সবুজ মল্লিক। হাসাদাহ ইউনিয়ন যুবলীগ নেতা সাহাবুল হক, শ্রমিক নেতা আ. রাজ্জাক, বাবু, রুবেল, কুড়ুলগাছি ইউনিয়ন আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, সাইদুর রহমান, রবিউল হক রবি, আশরাফুল মেম্বার, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, আজাদ আলী, বাবর আলী, মহাসিন আলী, তরিকুল ইসলাম, ফকির মোহাম্মদ, কালু, সাগর আবু জাহিদ, জেবা, মনি, শাজদুল, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, শুভ, সুজন, সজিব, মাসুম, রিমন, মান্নান, পিনু, হাসান ও তনু। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন জীবননগর উপজেলা যুবলীগ নেতা জেবা। পথসভা শেষে কেন্দ্রীয় আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য মো. হাশেম রেজার নেতৃত্বে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে অবরোধ ও হরতালের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের হয় জীবননগর শহরে।

আরএস

 

Link copied!