Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

দামুড়হুদার গোপালপুরে শান্তি সমাবেশে হাশেম রেজা

হরতাল-অবরোধ দিয়ে বঙ্গবন্ধুর বাংলাদেশকে থামানো যাবে না

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

নভেম্বর ৩, ২০২৩, ১২:৩৭ এএম


হরতাল-অবরোধ দিয়ে বঙ্গবন্ধুর বাংলাদেশকে থামানো যাবে না

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিএনপি-জামায়াত অবৈধ হরতাল, অবরোধ, পুলিশ খুন করে এবং হত্যাযজ্ঞ চালিয়ে দেশবিরোধী নৈরাজ্য সৃষ্টি করে চলেছে। জনসমর্থনহীন এই আন্দোলন করে বঙ্গবন্ধুর সোনার বাংলাকে থামানো যাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য চুয়াডাঙ্গা-২ আসনের আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী জননেতা হাশেম রেজা।

গতকাল বৃহস্পতিবার বিকেলে দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নের গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ-বিষয়ক সম্পাদক মো. হযরত আলী। শান্তি সমাবেশে প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা হাশেম রেজা তার বক্তব্যে বলেন, ‘বঙ্গবন্ধুর সোনার বাংলায় পুলিশ হত্যা করে দিবাস্বপ্ন দেখছেন আপনারা ক্ষমতায় বসবেন। সে আশা কোনো দিনই পূরণ হবে না। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা তিনবার ক্ষমতায় এসে বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে দাঁড় করিয়েছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে বিএনপি-জামায়াতসহ অন্য সমমনা রাজনৈতিক দল দেশে খুন, গুম, লুটপাট, অবৈধ অবরোধ-হরতাল দিয়ে বাসে আগুন লাগিয়ে, সহিংসতা, নৈরাজ্য সৃষ্টি, তাণ্ডব চালিয়ে দেশকে জঙ্গিরাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা করছে। তারেক সাহেব, আজকে আপনি লন্ডনে বসে কলকাঠি নাড়ছেন, দেশের মানুষের কথা চিন্তা না করে তাদের রক্ত দিয়ে হোলিখেলায় মেতেছেন। এখনো সাবধান হয়ে যান, যত দিন বঙ্গবন্ধুকন্যা এই বাংলায় বেঁচে আছেন ততদিন আপনাদের কোনো ঠাঁই নেই। আমরা সবাই বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সোচ্চার হয়ে সব ভেদাভেদ ভুলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে নৌকায় সিল মেরে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।’

শান্তি সমাবেশে আরও উপস্থিত ছিলেন উথুলী ইউনিয়ন আওয়ামী লীগ ৯নং ওয়ার্ডের সভাপতি সরফরাজ আলী, নতিপোতা ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি মোহাম্মদ আলী, মদনা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা রেজাউল করীম, জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি আইন উদ্দিন মেম্বার, নাটুদাহ ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক জসিম উদদীন মেম্বার, চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও জিএস মো. নাসির উদ্দিন বিশ্বাস, নতিপোতা ইউপি সদস্য পিজির আলী, জুড়ানপুর ইউপি সদস্য নজরুল ইসলাম নজু, কুড়ুলগাছি ইউপি সদস্য আশরাফুল হক মেম্বার, আওয়ামী লীগ নেতা চান্দ আলী, ইসরাইল হোসেন, আলম হোসেন, আশরাফুল আলম লটু, জালাল উদ্দীন, ফারুক হোসেন, কুড়ুলগাছি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, আ. কুদ্দস, রবিউল হক রবি, যুবলীগ নেতা আজমুল হক, দেলোয়ার হোসেন, আসা, খোকন, জসিম উদদীন, আপেল উদ্দিন, চান্দু, কালাম, আশরাফুল, রিপন, শাহিন, সাগর, কালু, আনিস লক্ষ্মীপুরের সাইদুর রহমান, জুড়ানপুর ইউনিয়ন যুবলীগ নেতা মশিউর রহমান তুষার, জীবননগর উপজেলা যুবলীগ নেতা শাহাবুদ্দীন খান, আলম বিশ্বাস, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ শুভ, সুজন, সজিব, মাসুম, রিমন, মান্নান, পিনু, হাসান, তনুশাহ, আজিজুল হক প্রমুখ। শান্তি সমাবেশ পরিচালনা করেন জীবননগর উপজেলা যুবলীগ নেতা জেবা।

আরএস

Link copied!