Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

দৌলতপুরে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

নভেম্বর ৫, ২০২৩, ০৪:২৩ পিএম


দৌলতপুরে সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতপুর উপজেলা বাজার সংলগ্ন এলাকায় শহিদুল ইসলাম সোহাগ (৩৫) নামে এক সাংবাদিকের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের ধারালো অস্ত্র ও লোহার রডের আঘাতে মারাত্মক আহত হয়ে তিনি দৌলতপুর স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

হামলার শিকার শহিদুল ইসলাম সোহাগ দৈনিক প্রতিদিনের সংবাদের দৌলতপুর প্রতিনিধি হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক জানান, তার মাথা ও মুখমন্ডলে উপর্যুপরি লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তার মাথায় ৭টা সেলাই দেয়া হয়েছে। তবে, তিনি এখন শঙ্কামুক্ত।

দৌলতপুর স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগ জানান, রাত একটার দিকে তিনি উপজেলা বাজার থেকে ১শ’ গজ দূরে নিজ বাসায় ফিরে গ্রীলের তালা খোলার সময় তিনটা মোটরসাইকেলযোগে হেলমেট পরা ৬ থেকে ৭ জন সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা করে।

এ সময় তারা বলতে থাকে শালা খুব বেড়ে গেছিস। সন্ত্রাসীদের হামলার সময় চিৎকার চেচামেচির ফলে, প্রতিবেশীরা এগিয়ে এলে সন্ত্রাসীরা দ্রুত মোটরসাইকেলে করে পালিয়ে যায়। এরপর তার স্বজনরা তাকে উদ্ধার করে দৌলতপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, সাংবাদিকের ওপর হামলার বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

এআরএস

Link copied!