Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ৭ লাখ টাকার ক্ষতি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

নভেম্বর ৭, ২০২৩, ০৯:০৫ পিএম


ফরিদগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ৭ লাখ টাকার ক্ষতি

চাঁদপুরের ফরিদগঞ্জে আগুনে পুড়ে বসতঘর ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের পূর্ব পেয়ো মানিক খান বাড়ির হুমায়ূন খানের বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলেও সম্পন্ন ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে প্রায় ৫ থেকে ৭ লাখ টাকার টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীরা জানিয়েছে।

হুমায়ুন কবিরের স্ত্রী শাহীনুর বেগম বলেন, কাজ শেষ করে ঘরে তালা দিয়ে পাশের বাড়ির জাহাঙ্গীরের স্ত্রী’র মোবাইল দিয়ে মেয়ের সঙ্গে ভিডিওকলে কথা বলতে গিয়েছিলাম। এর কিছুক্ষণ পর বাড়ি থেকে চিৎকার শুনে বাড়িতে এসে দেখি আমার ঘরে আগুনে জ্বলছে।

কান্নাজড়িত কণ্ঠে তিনি আরও বলেন, আমার আর কিছুই রইলোনা। ঘরে থাকা নগদ ৫০ হাজার টাকা, ২ জোড়া কানের দুল, ২টি চেইন ও  দুই জোড়া রুপার নুপুরসহ ঘরে থাকা সকল আসবাবপত্র পুড়ে শেষ হয়ে গেছে। আমার স্বামী ঢাকায় একটি বাড়ির দারোয়ানের চাকরি করেন। ছেলে মেয়েদের নিয়ে অনেক কষ্টে তিল তিল করে ঘরে মালাম ঝুড়েয়েছি। এক মুহূর্তে সব শেষ হয়ে গেল! আমি এখন কোথায় থাকবো?

এ বিষয়ে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার বিল্লাল হোসেন বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হই। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে জানান তিনি।
এআরএস

Link copied!