Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

দামুড়হুদায় নির্বাচনি গণসংযোগে হাশেম রেজা

দেশের মানুষ হরতাল অবরোধ ভয় পায় না

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

নভেম্বর ৮, ২০২৩, ০৮:২৪ পিএম


দেশের মানুষ হরতাল অবরোধ ভয় পায় না

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চেয়ে লিফলেট বিতরণ ও এলাকার মানুষের কাছে সরকারের উন্নয়নের কথা তুলে ধরে নির্বাচনি গণসংযোগ অব্যাহত রেখেছেন চুয়াডাঙ্গা-২ আসনের আ.লীগের মনোনয়নপ্রত্যাশী, কেন্দ্রীয় আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য, দুটি জাতীয় দৈনিক পত্রিকার সম্পাদক ও প্রকাশক, গরিব ও অসহায় মানুষের বন্ধু, বর্তমান সময়ে দুই আসনের সব শ্রেণিপেশার মানুষের পছন্দের প্রার্থী জননেতা মো. হাশেম রেজা।

বুধবার (৮ নভেম্বর) বিকেলে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা, ঠাকুরপুর, চাকুলিয়া, বুইচিতলা, নতুনগ্রামসহ বিভিন্ন গ্রামে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগে হাশেম রেজা বলেন, ‘বিএনপি-জামায়াত অবৈধ অবরোধ-হরতাল দিয়ে দেশে নৈরাজ্য, সহিংসতা সৃষ্টি করে জনগণের মধ্যে আতঙ্ক ছড়িয়ে আবারও একাত্তরের কথা মনে করিয়ে দিচ্ছে। দেশের মানুষ আর আপনাদের দেয়া হরতাল-অবরোধ নিয়ে ভয় পায় না।

বঙ্গবন্ধুর সোনার বাংলায় বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশের আমূল পরির্বতন করেছেন, সব সেক্টরে উন্নয়ন সম্ভব হয়েছে। আপনারা ২০০১ সালে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসে সন্ত্রাসী তাণ্ডব চালিয়ে আওয়ামী লীগকে ধ্বংস করার চেষ্টা করেছেন, লুটপাট করেছেন, অর্থপাচার করে বিদেশে বাড়ি বানিয়েছেন।

সরকারের সব দপ্তরে দুর্নীতি করে ধ্বংস করেছেন। তাই আমাদের সজাগ থাকতে হবে বঙ্গবন্ধুর সৃষ্টি লাল-সবুজের দেশে বিএনপি-জামায়াত যেন ক্ষমতায় আর আসতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

আমরা আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের চলমান উন্নয়নধারা অব্যাহত রাখতে আ.লীগ সংগঠনকে শক্তিশালী করে নিজেদের মধ্যে ভুলগুলো শুধরে নৌকার বিজয় এনে শেখ হাসিনাকে মহান সংসদে পাঠাতে হবে।’

এ সময় তার সাথে ছিলেন আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, মদনা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রেজাউল করীম, সাইদুর রহমান, আশরাফুল মেম্বার, যুবলীগ নেতা মহাসিন আলী, তরিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, জিন্নাত আলী, আজাদ আলী, আতিয়ার রহমান, ছলিম, সাগর, আবু জাহিদ, ছাত্রলীগ নেতা, রঞ্জু, আলামিন, রকি সৌরভ, শুভ, সুজন, সজিব, মাসুম, রিমন, পিনু হাসান, তনুশাহ, আজিজুল হক প্রমুখ।

আরএস

Link copied!