Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

জীবননগরে নৌকার পক্ষে গণসংযোগ

নৌকা যার আমি তার : হাশেম রেজা

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

নভেম্বর ১১, ২০২৩, ০৯:৪৫ পিএম


নৌকা যার আমি তার : হাশেম রেজা

জীবননগর উপজেলার বিভিন্ন এলাকায় আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে লিফলেট বিতরণ, পাড়া-মহল্লায় গিয়ে জনসাধারণের মাঝে বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে ভোট প্রার্থনা করেছেন হাশেম রেজা।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে আহ্বান জানান চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী, কেন্দ্রীয় আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য, দুটি জাতীয় দৈনিকের সম্পাদক-প্রকাশক জননেতা হাশেম রেজা।

শনিবার (১১ নভেম্বর) বিকালে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগকালে হাশেম রেজা বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা উপহার দিন না কেন, আমরা সবাই ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর নৌকাকে বিজয়ী করব ইনশাআল্লাহ। নৌকা যার আমি তার।

তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা গড়ার, আর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেছিলেন ডিজিটাল বাংলাদেশ গড়ার। এখন তার স্বপ্ন শুরু স্মার্ট বাংলাদেশ গড়ার। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিরোধী দল নৈরাজ্য, সহিংসতা ও অবৈধ অবরোধ-হরতাল দিয়ে দেশের চলমান উন্নয়ন বাধাগ্রস্ত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

কিন্তু আমরা বঙ্গবন্ধুর সৈনিক। শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন, আমরা আর কোনো হাওয়া ভবন তৈরি হতে দেব না। তাই আমাদের সজাগ থাকতে হবে। ৭১-এর পরাজিত শক্তিসমূহ এখনো শেষ হয়ে যায়নি। তারা সুযোগ পেলেই আমাদের ওপর আক্রমণ শানাবে। বিএনপি-জামায়াতের অরাজকতার বিরুদ্ধে সোচ্চার হয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের চক্রান্ত প্রতিহত করে নৌকাকে বিজয়ী করে আ.লীগ সরকারকে আবারও ক্ষমতার আনতে হবে।

গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন উথুলী ইউনিয়ন আ.লীগের ৯নং ওয়ার্ড সভাপতি সরফরাজ আলী, সীমান্ত ইউনিয়ন আ.লীগ নেতা জাকির হোসেন, সফি মাস্টার, বাবুল আক্তার, সাহাবুল হক, জীবননগর পৌর যুবলীগের সাবেক সহসভাপতি জসিমউদ্দীন মিন্টু, যুবলীগ নেতা সাকিল আহমেদ, পবন কুমার বিশ্বাস, তরিকুল ইসলাম, শাহাবুদ্দীন খান, আলম বিশ্বাস, জাহাঙ্গীর আলম, আশরাফুল আলম ডাবলু, জাহিদুল ইসলাম, সবুজ মল্লিক, জেবা, পিন্টু মাস্টার, শাহিন উদ্দিন, আজিম উদ্দিন, কুড়ুলগাছি ইউনিয়ন আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, রবিউল হক রবি, আজিজুল হক, আবু জাহিদ, আতিয়ার, সাগর, তরিকুল ইসলাম, সোনারুল হক, মহাসিন আলী, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, শুভ, সুজন, সজীব, মাসুম, রিমন, পিনু, হাসান, মুকুল শাহ, তনু শাহ প্রমুখ।

টিএইচ/আরএস

Link copied!