Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

দর্শনার সাড়াবাড়ীয়ায় শান্তি সমাবেশে হাশেম রেজা

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকাকে বিজয়ী করুন

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

মো. জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

নভেম্বর ১২, ২০২৩, ১১:৩১ পিএম


সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকাকে বিজয়ী করুন

দর্শনার সাড়াবাড়ীয়ায় বর্তমান সরকারের উন্নয়ন ও বিএনপি-জামায়াতের সব ধরনের নৈরাজ্য প্রতিহত করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী জননেতা হাশেম রেজা।

কেন্দ্রীয় আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য, জাতীয় দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক, জনদরদী নেতা হাশেম রেজা রোববার (১২ নভেম্বর) এলাকাসীর উদ্দেশে এমন আহ্বান জানান।

রোববার (১২ নভেম্বর) বিকালে দামুড়হুদা উপজেলার দর্শনা পারকৃষ্ণপুর মদনা ইউনিয়নের আয়োজনে সাড়াবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে জননন্দিত নেতা হাশেম রেজা বলেন, বিএনপি-জামায়াত ঘোষিত আবারও নতুন করে ৪৮ ঘণ্টা অবৈধ অবরোধ-হরতালের নামে সহিংসতা প্রতিহত করতে হবে। বিএনপি-জামায়াত  নৈরাজ্য ও আগুনসন্ত্রাস করে আগামী সংসদ নির্বাচন বানচাল করতে চায়। তাই তারা এমন অবৈধ অবরোধ-হরতাল দিচ্ছে। আমরা আ.লীগের প্রত্যেক নেতাকর্মী দেশের আপামর জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করব ইনশাআল্লাহ।

তিনি বলেন, বাঙালি জাতির মুক্তির দিশারী, মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে দুর্বার গতিতে।

হাজারো প্রতিকূলতা ও ষড়যন্ত্রকে মোকাবিলা করে বাংলাদেশকে আজ বিশ্বদরবারে পরিচিত করিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিরোধী দলের কতিপয়   নেতা একদিন বাংলাদেশকে ‘তলাবিহীন’ বলেছিলেন আর আজ বঙ্গবন্ধুর সৃষ্ট বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। বর্তমান সরকারের সফলতা ও উন্নয়নযাত্রার কথা দেশের মানুষের কাছে বলতে হবে, নৌকা প্রতীকের জন্য ভোট চাইতে হবে। আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীকে সোচ্চার হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে নিরন্তর। দেশের মানুষকে সুখ-শান্তিতে রাখতে আবারও আ.লীগ সরকার গঠনের কোনো বিকল্প নেই; অন্যথায় দেশ পিছিয়ে যাবে আবারও।

হাশেম রেজা এলাকাবাসীকে সতর্ক করে বলেন, শাসনের নামে শোষণের রাজত্ব কায়েম করবে একাত্তরের পরাজিত অপশক্তি জামায়াত-শিবির ও বিএনপি। বাংলাদেশ আজ যেমন নিরক্ষরমুক্ত, তেমনি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত এবং মাধ্যম আয়ের দেশ হিসেবে বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে গেছে। দেশ থেকে নির্মূল করা হয়েছে সন্ত্রাস ও মাদক। দুর্নীতিমুক্ত বাংলাদেশ এগিয়ে যাচ্ছে অদম্য গতিতে।

এই সরকারের শাসনামলে বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া, চিকিৎসাব্যবস্থায় উন্নতি, রাস্তাঘাট, হাটবাজার, ব্রিজ-কালভার্ট, মসজিদ-মন্দির, স্কুল-কলেজ-মাদ্রাসাসহ সর্বস্তরে লেগেছে উন্নয়নের ছোঁয়া। তাই আসুন, আবারও আমরা সব ভেদাভেদ ভুলে, ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করি এবং শেখ হাসিনাকে আবারও সরকার গঠনে সহযোগিতা করি।

৫নং ওয়ার্ড আ.লীগের সাবেক সভাপতি আ. রাজ্জাকের সভাপতিত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশে উপস্থিত ছিলেন জুড়ানপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড সভাপতি ও ইউনিয়ন কৃষক লীগ সভাপতি শরিফ উদ্দিন, জুড়ানপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড আ.লীগ সভাপতি গোলাম মোস্তফা মধু, যুগ্ম সাধারণ সম্পাদক জান্টু, উথুলী ইউনিয়ন ৯নং ওয়ার্ড আ.লীগের সভাপতি সরফরাজ আলী, নতিপোতা ইউনিয়ন আ.লীগ সহসভাপতি মোহাম্মদ আলী, মদনা ইউনিয়ন আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রেজাউল করীম, প্রবীণ আ.লীগ নেতা তৎকালীন ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবেদ বিশ্বাস, কুড়ুলগাছি ইউনিয়ন আ.লীগ নেতা হারুন অর রশিদ মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও জিএস নাসির উদ্দিন বিশ্বাস, মদনা ইউনিয়ন আ.লীগ নেতা আ. কুদ্দুস, মুনতাজ আলী, রফিকুল ইসলাম, আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, জুড়ানপুর ইউনিয়ন যুবলীগ নেতা মশিউর রহমান তুষার, কুড়ুলগাছি ইউনিয়ন যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, আশরাফুল মেম্বার, আ. মজিদ, জুবায়ের শাহ, কালু, মিজানুর রহমান, মজনু, রবিউল হক রবি, খোকন, আসা, সফিকুল ইসলাম, খালিদ, তরিকুল ইসলাম, সোনারুল হক, জিন্নাত আলী, মহাসিন আলী, লিটন, কুরবান আলী, ইউলাদ, হাইদার, জীবননগর উপজেলা যুবলীগ নেতা শাহাবুদ্দীন খান, জাহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা রনজু, আলামিন, রকি, সৌরভ, শুভ, সুজন, সজীব, মাসুম, রিমন, পিনু, হাসান, তনু, শাহ আজিজুল, মুকুল শাহ, প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন জীবননগর উপজেলা যুবলীগ নেতা জেবা।

টিএইচ/আরএস

Link copied!