Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

কাওলা রেলগেটে নিহতের গ্রামের বা‌ড়িতে শোকের মাতম

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি

নভেম্বর ১৪, ২০২৩, ০৫:৫৫ পিএম


কাওলা রেলগেটে নিহতের গ্রামের বা‌ড়িতে শোকের মাতম

রাজধানীর বিমানবন্দর থানার কাওলা রেলগেট এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আরমান আলী (২৬) নামে এক যুবক নিহত ঘটনায় তার গ্রামের বা‌ড়ি ফুলছ‌ড়ি উপজেলর কঞ্চিপারা ইউনিয়নের ধনার পাড়ায় নেমে এসেছে শোকের ছায়া । সে ওই গ্রামের নজরুল ইসলামের  একমাত্র ছেলে। গত ১৩ নভেম্বর সোমবার সন্ধ্যা ৬টার দিকে এই ঘটনা ঘটে।

আরমান সিভিল অ্যাভিয়েশনের গাড়িচালক ছিলেন। ডিউটি শেষে কাওলার ম্যাচকোয়াটার-২এর বাসায় ফেরার সময় রেলগেট এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হন আরমান।

নিহতের সহকর্মী জাহিদুল ইসলাম জানান, সন্ধ্যার দিকে ডিউটি শেষে কাওলার ম্যাচ কোয়াটার-২ এর বাসায় ফেরার সময় রেলগেট এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হন আরমান। নিজেই রিকশা নিয়ে একটি বেসরকারি হাসপাতালে যান। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক রাত সোয়া ৮টায় মৃত ঘোষণা করেন।

নিহত হওয়ার খবরে গ্রামের বাড়িতে কান্নার আহাজারি পড়েছে। দশ বছর আগেই আরমান আলীর মা মারা যায়। আরমান আলী ৬ মাস বয়স থেকে বিধবা ফুপু ফিরোজা বেগম তার মায়ের অসুস্থতার কারণে নিজের সন্তানের মত লালন পালন করে বড় করে তুলেছেন সেই স্মৃ‌তি কথা বলতেই বুকফাটা কান্নাজুড়ে দেয় নিহতের ফুপুসহ আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশী। নিহতের পরিবারের দাবি দ্রুত সন্ত্রাসীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান। প্রায় ১৪ মাস আগে আরমান আলি সিভি লেভিয়েশনে গাড়ি চালক পদে যোগদান করেন বলে বিষয়টি জানান পরিবার। 

এ ঘটনায় ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ রজবা আলি জানায়, বিষয়টি আমি ফেসবুকের মাধ্যমে জানতে পেরেছি। নিহতের পরিবার থেকে যদি আইনি প্রক্রিয়ার সহযোগিতা চায় আমরা পূর্ণাঙ্গ সহযোগিতা প্রদান করব।

এআরএস

Link copied!