Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

বামনায় অস্ত্রসহ ডাকাত আটক

বামনা (বরগুনা) প্রতিনিধি

বামনা (বরগুনা) প্রতিনিধি

নভেম্বর ২০, ২০২৩, ০৪:২১ পিএম


বামনায় অস্ত্রসহ ডাকাত আটক

বরগুনার বামনা উপজেলার রামনা ইউনিয়নের পূর্ব বলইবুনিয়া গ্রামে গত রবিবার দিবাগত রাতে আব্দুল মালেক(৫২) নামের এক ডাকাতকে স্থানীয় জনতা অস্ত্রসহ আটক করে বামনা থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

আটককৃত ডাকাত আব্দুল মালেক ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলার মহিশকান্দি গ্রামের মো.সেকান্দার আলীর পুত্র।
স্থানীয় সুত্রে জানাযায়,রবিবার দিবাগত গভীর রাতে পূর্ব বলইবুনিয়া গ্রামের খতিব বাড়ী সংলগ্ন হানিফের ঘরে ১০/১২ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতি করতে গেলে ঘরের লোকজন টের পেয়ে ডাকচিৎকার করলে ডাকাত দল পালিয়ে যাওয়ার চেস্টা করে।

এ সময় বাড়ীর লোকজন ও এলাকাবাসী ডাকাতের পিছুনিয়ে ডাকাত দলের সদস্য আব্দুল মালেক ডাকাতকে অস্ত্রসহ ধরে ফেলে এবং অন্যরা পালিয়ে যায়। বিষয়টি স্থানীয়রা বামনা থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে জনতার হাতে আটক ডাকাত আব্দুল মালেককে উদ্ধার করে। পরে তাকে গ্রেফতার করে বামনা থানায় নিয়ে আসে।

বামনা থানার অফিসার ইনচার্জ মো. মাইনুল ইসলাম জানান, আটককৃত আব্দুল মালেক একজন কুখ্যাত ডাকাত। তার বিরুদ্ধে কাঠালিয়াসহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। জনতার গনপিটুনিতে গুরুতর আহত হওয়ায় আব্দুল মালেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বামনা থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এইচআর

 

Link copied!