Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

শরীরে পেট্রোল ঢেলে স্কুলছাত্রীকে হত্যাচেষ্টা, গ্রেপ্তার ২

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

নভেম্বর ২০, ২০২৩, ০৪:২৫ পিএম


শরীরে পেট্রোল ঢেলে স্কুলছাত্রীকে হত্যাচেষ্টা, গ্রেপ্তার ২

মাদারীপুরের রাজৈরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণির এক ছাত্রীর শরীরে পেট্রোল ঢেলে হত্যাচেষ্টা মামলায় তার দুই সহপাঠীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে উপজেলার কদমবাড়ি ইউনিয়নের বড়খোলা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনার পর থেকে আতংকে রয়েছে ওই গ্রামের স্কুল পড়ুয়া কিশোরীরা।

গ্রেপ্তারকৃতরা হলো, বড়খোলা গ্রামের কংকর রায়ের ছেলে দিগন্ত রায় (১৫) ও একই গ্রামের প্রহল্লাদ বিশ্বাসের ছেলে জয় বিশ্বাস (১৫)। তারা দুজনই আড়ুয়াকান্দি নটাখোলা বড়খোলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ, এলাকাবাসী ও স্বজনরা জানায়, বেশ কিছুদিন ধরে নবম শ্রেণির ওই ছাত্রীকে আলাদাভাবে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই শ্রেণির দুই সহপাঠী দিগন্ত ও জয়। এতে সাড়া না দেওয়ায় ক্ষিপ্ত হয় তারা রোববার (১৯ নভেম্বর) সকালে ওই ছাত্রী তার ভাইয়ের সঙ্গে হেঁটে বিদ্যালয়ে যাওয়ার সময় তাদের মারধর করে দিগন্ত ও জয়সহ তাদের সহযোগীরা।

একপর্যায়ে তাদের সঙ্গে থাকা পেট্রোল ওই ছাত্রীর গায়ে ঢেলে হত্যাচেষ্টা চালায়। এসময় ভাইবোনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় রোববার রাতে ভুক্তভোগীর পিতা বাদি হয়ে দুজনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি করে রাজৈর থানায় একটি মামলা দায়ের করেন।

আড়ুয়াকান্দি নটাখোলা বদখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন ঠাকুর বলেন, বিষয়টিকে ছোট করে দেখার সুযোগ নেই। অল্পের জন্য মেয়েটি বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেছে। আমরা সবাই এর সুষ্ঠু বিচার চাই।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন জানান, প্রধান অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তাদেরকে আজ (সোমবার) সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এইচআর

Link copied!