Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

চুয়াডাঙ্গা-২ আসনে মনোনয়নপত্র নিলেন হাশেম রেজা

মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

নভেম্বর ২৭, ২০২৩, ০৩:১৮ পিএম


চুয়াডাঙ্গা-২ আসনে মনোনয়নপত্র নিলেন হাশেম রেজা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর চুয়াডাঙ্গা-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জেলা রিটার্নিং অফিস থেকে মনোনয়নপত্র উত্তোলন করলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক জননেতা হাশেম রেজা। গতকাল সোমবার সকালে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তার অফিস থেকে হাশেম রেজার পক্ষে তার কর্মীরা মনোনয়ন ফরম উত্তোলন করেন।

চুয়াডাঙ্গা-২ আসনের জননন্দিত নেতা হাশেম রেজা বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এ আসনের জনগণ আমাকে চায়। নেত্রী যেহেতু এবার স্বতন্ত্র প্রার্থীর জন্য উৎসাহ দিয়েছেন এবং তিনি বলেছেন— কেউ যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় পাস না করে আসেন। নেত্রীর কথা মোতাবেক আমি নৌকাকে সম্মান করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছি। এখন আমি আপনাদের দোয়া ও সহযোগিতা কামনা করছি।’

এ সময় উপস্থিত ছিলেন জিল্লুর রহমান মধু, মো. আব্দুল্লাহ হক, আজিজুল হক, সুজনসহ চুয়াডাঙ্গা-২ আসনের হাশেম রেজার ভক্তরা।

তফসিল অনুযায়ী নির্বাচনে প্রার্থী হতে রিটার্নিং কর্মকর্তা বা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে ৩০ নভেম্বর পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেয়া যাবে বলে জানিয়েছেন চুয়াডাঙ্গা জেলা রিটার্নিং অফিসার। তা বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাইয়ে অনিয়মের বিরুদ্ধে আপিল করা যাবে ৫ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত। আপিল নিষ্পত্তি করতে হবে ১০ থেকে ১৫ ডিসেম্বরের মধ্যে। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের পর ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দ করা হবে। আর নির্বাচনি প্রচার শেষ করতে হবে ভোটের ৪৮ ঘণ্টা আগে। 

এইচআর/আরএস

Link copied!