Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

হাঁসে ধান খাওয়ার জেরে নারীকে পিটিয়ে হত্যা

কবিরহাট (নোয়াখালী) প্রতিনিধি

কবিরহাট (নোয়াখালী) প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২৩, ০৪:৫৫ পিএম


হাঁসে ধান খাওয়ার জেরে নারীকে পিটিয়ে হত্যা

নোয়াখালীর কবিরহাট উপজেলায় হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে এক নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত আলেয়া বেগম ৫০ উপজেলার ধানসিঁড়ি ইউনিয়ননের ৪ নম্বর ওয়ার্ডের জগনানন্দ (বিডিভি বাজার) গ্রামের মো. সোলেমানের স্ত্রী।  

বুধবার (২৯ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জগদানন্দ গ্রামে এ ঘটনা ঘটে।  

পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বুধবার সকালের দিকে প্রতিবেশী রেজিয়া ও তার পরিবারের সদস্যদের সাথে হাঁসে জমির ধান খাওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা হয়।

একপর্যায়ে রেজিয়া বেগমের হাতে থাকা লাঠি দিয়ে আলেয়া বেগমকে মাথায় আঘাত করলে ভিকটিম গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সকাল সোয়া ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

নিহতের ছেলে মো. সেলিম অভিযোগ করে বলেন, আমাদের বাড়ির পাশের রেজিয়া বেগমের হাঁস আমাদের ধান খেয়ে পেলে। এ নিয়ে আমার মা কথা বললে তারা আমার মায়ের সাথে ঝগড়ায় জড়ায়।

পরতবর্তীতে তারা আমার মাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে গুরুত্বর আহত করে।  পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে স্থানীয় বিডিভি বাজার এলাকায় সিএনজিতেই তিনি মারা যান।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।  

অভিযুক্ত আসামিরা পলাতক রয়েছে। হাঁসে ধান খাওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি লাঠি উদ্ধার করা হয়েছে। 

Link copied!