Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

কালাইয়ে বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দর্বৃত্তরা

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি

ডিসেম্বর ১, ২০২৩, ০৬:২১ পিএম


কালাইয়ে বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে দর্বৃত্তরা

জয়পুরহাটের কালাই উপজেলায় সৈয়দ আলী (৬৮) নামের এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শক্রবার বেলা ১০টার দিকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় বৃদ্ধের দুই ছেলেকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয় পুলিশ।

বৃহস্পতিবার রাতে উপজেলার পুনট ইউনিয়নের শিকটা উত্তরপাড়া  গ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত সৈয়দ আলী একই  গ্রামের প্রয়াত মোতরাজ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, সৈয়দ আলী স্ত্রীর মৃত্যুর পর ওই বৃদ্ধ বাড়িতে একাই বসবাস করতেন। দুই ছেলে পরিবার নিয়ে আলাদা থাকেন এবং অন্য এক ছেলে ঢাকায় থাকেন। বৃহস্পতিবার রাতে বড় ছেলের বাড়ি থেকে খাবার খেয়ে নিজ বাড়িতে এসে ঘুমিয়ে পড়েন।

শুক্রবার ভোরে তার বড় ছেলে তার বাবার বাড়িতে এসে দেখতে পান বাড়ির মেইন দরজা খোলা দেখতে পেয়ে তারাতারি করে রুমে গিয়ে দেখতে পান তার বাবা রক্তাক্ত অবস্থায় খাটের উপর পড়ে আছে। এসময় তার চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে এসে দেখেন সৈয়দ আলীকে গলা কেটে হত্যা করেছে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে  পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের বড় ছেলে তৈয়ব আলী ও মেজো ছেলে নাজমুল জানান, আমার বাবা নিজ বাড়িতে একা থাকতেন। আমরা বাবার বাড়ি পাশেই বসবাস করছি। আমার বাবার কাছে ধান বিক্রির প্রাায় ৮ লক্ষ টাকা ছিলো। এই টাকার জন্য হয়তো আমার বাবাকে কেটে হত্যা করেছে। তিনি কোন ব্যাংকেই টাকা রাখতে না।

স্থানীয় ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মোরশেদ হক বলেন, আমি সকালে ফোনের ম্যধ্যমে জানতে পারি, সৈয়দ আলী‍‍`কে রাতে গলা কেটে হত্যা করেছে। পরে কালাই থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কালাই থানা অফিসার ইনচার্জ (ওসি) ওয়াসিম আল বারী বলেন, নিহত সৈয়দ আলী বাড়িতে একাই থাকতেন। বাড়ির শয়ন কক্ষে তার গলার বামে পার্শ্বে ধারালো কিছু দিয়ে  যখম করে হত্যা করা হয়েছে। পুলিশ ওই বৃদ্ধার লাশটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

তিনি আরও বলেন, বৃদ্ধের ঘড়ের কিছু দলিল দুর্বৃত্তরা নিয়ে গেছে। ওই বৃদ্ধার পরিচিতজনেরা তাঁকে পরিকল্পিতভাবে হত্যা করল কি না, তা এখনই বলা যাচ্ছেনা। কেন এই হত্যাকান্ড, তার জট খুলতে পুলিশ তদন্ত  শুরু করেছে।  বৃদ্ধের দুই ছেলে তৈয়ব আলী ও নাজমুল’কে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনা হয়েছে।

এইচআর
 

Link copied!