Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

পূর্বধলায় হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

ডিসেম্বর ১১, ২০২৩, ০৩:২৭ পিএম


পূর্বধলায় হত্যা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

নেত্রকোনার পূর্বধলায় চাঞ্চল্যকর ইদ্রিস হত্যা মামলার এজাহারভূক্ত পলাতক আবুল কালাম (৫২) নামের আর এক আসামিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

রোববার সকালে পূর্বধলা থানার পুলিশ ঢাকার কেরানীগঞ্জ থেকে র‌্যাবের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন পূর্বধলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রাশেদুল ইসলাম।

গ্রেপ্তারকৃত আবুল কালাম উপজেলার উত্তর কালডোয়ার গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে। এর আগে গত (৩ সেপ্টেম্বর) ওই মামলার আরও  দুই নারী আসামিসহ ৫ আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪ সিপিএসসি, ময়মনসিংহ।

পুলিশ জানায়, জমি-জমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে চলতি বছরের ২৭ আগস্ট সন্ধায় উপজেলার কালডোয়ার গ্রামের ইদ্রিস আলীকে (৭০) তার বাড়ির পাশে প্রতিপক্ষের লোকজন পূর্ব পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুই পা এক হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে গুরুতর জখম করে। এসময় ইদ্রিস আলীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে দুবৃত্তরা পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইদ্রিস আলীকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় ভিকটিমের স্ত্রী মোছা. ফরিদা আক্তার বাদী হয়ে কালডোয়ার গ্রামের মোস্তাফিজ, আক্কাস, রিফাত, মনোয়ারা ও পপিসহ ৯ জনের নামসহ অজ্ঞাতনামা আরও ৩/৪ জনকে আসামি করে গত ২৮ আগস্ট পূর্বধলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এইচআর

Link copied!