Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

চাঁদপুরে মুক্তিযোদ্ধাদের সন্মাননা প্রদান

চাঁদপুরপ্রতিনিধি

চাঁদপুরপ্রতিনিধি

ডিসেম্বর ১৩, ২০২৩, ০৬:৩৫ পিএম


চাঁদপুরে মুক্তিযোদ্ধাদের সন্মাননা প্রদান

চাঁদপুর জেলা পরিষদের আয়োজনে মুক্তিযুদ্ধকালীন চাঁদপুর জেলার খেতাবপ্রাপ্ত ৪১৩ জন বীর মুক্তিযোদ্ধাদের মিলনমেলা ও সম্মাননা প্রদান করা হয়েছে।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর জেলা পরিষদ প্রাঙ্গণে বর্ণাঢ্য এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মুক্তিযুদ্ধকালীন চাঁদপুর জেলার কমান্ডার ও খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদেরকে সম্মাননা ক্রেস্ট এবং সন্মানী প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পঅর্পণ করা হয়। এরপর আমন্ত্রিত বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়।

সন্মাননা অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গণি পাটওয়ারী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান।

চাঁদপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মহসীন পাঠান, ফরিদগঞ্জ উপজেলার কমান্ডার মো. সহিদউল্লাহ, কচুয়া উপজেলার ডেপুটি কমান্ডার জাবেদ মিয়া, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মুক্তিযোদ্ধা আবুল কালাম চিশতী।

চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেলের পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকির প্রধানীয়া সদস্য বিল্লাল হোসেন মিয়াজী, খোরশেদ আলম, আল–আমিন ফরাজী।

অনুষ্ঠান শেষে জেলা পরিষদের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের চাদর, কম্বল ও নগদ অর্থ প্রদান করা হয়।

এইচআর

Link copied!