Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় জেলা যুবলীগের আহ্বায়ককে হত্যার হুমকির অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ প্রতিনিধি

ডিসেম্বর ২৭, ২০২৩, ০৮:৪০ পিএম


স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় জেলা যুবলীগের আহ্বায়ককে হত্যার হুমকির অভিযোগ

ঝিনাইদহ জেলা যুবলীগের আহবায়ক আশফাক মাহমুদ জন ও তার ব্যবসায়িক পার্টনার মামুনুর রশিদ টোকনকে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র উচিয়ে হত্যার হুমকি দিয়েছে বলে থানায় অভিযোগ করা হয়েছে। 

স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের পক্ষে প্রচারণা করায় স্থানীয় সংসদ সদস্য ও ঝিনাইদহ-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী তাহজীব আলম সিদ্দিকী সমি তার দলবল নিয়ে এই হত্যার হুমকী দেন বলে সাধারণ ডায়েরীতে উল্লেখ করেন তিনি। 

জিডিতে বলা হয় মঙ্গলবার দুপুর ১২টার দিকে শহরের চাকলাপাড়া এলাকায় যুবলীগ নেতা আশফাক মাহমুদ জন ব্যবসায়িক কাজে জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ টোকনের অফিসে বসে ছিলেন। 

এ সময় নৌকা প্রতীকের প্রার্থী এমপি তাহ্জীব আলম সিদ্দিকী  সমি এসে যুবলীগের কর্মী আহাদকে শার্টের কলার ধরে এলোপাতাড়ি চড়-থাপ্পড় মারতে থাকেন। পরে যুবলীগ নেতা আশফাক মাহমুদ জনকেও অকথ্য ভাষায় গালিগালাজ ও হুমকি-ধমকি দিতে থাকেন। এক পর্যায়ে তাঁর দেহরক্ষীর কাছ থেকে আগ্নেয়াস্ত্র কেড়ে নিয়ে তাকে গুলি করতে যান। তখন দৌড়িয়ে পালিয়ে সবাই জীবন রক্ষা করেন। 

যুবলীগ নেতা জন জিডিতে দাবী করেন, ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্বাচনে অংশ নেওয়ায় তিনি ক্ষুদ্ধ হয়ে এমটি ঘটিয়েছেন। এ ঘটনার পর থেকে আশফাক মাহমুদ জনসহ তার কর্মীরা নিরাপত্তহীনতায় ভুগছেন বলে উল্লেখ করা হয়। 

বিষয়টি জানতে সংসদ সদস্য তাহজিব আলম সিদ্দিকীকের ব্যক্তিগত মোবাইলে একাধিক বার কল করলেও তিনি রিসিভ করেননি। তবে তার ব্যক্তিগত সহকারী (পিএস) রওশন আলী মঙ্গলবার সন্ধ্যায় জানান, এটা পরিকল্পিত ষড়যন্ত্র। ভোটের মাঠে না পেরে তারা এমন নিচু কাজে অভ্যস্ত হয়ে পড়েছে। 

তিনি বলেন, মেয়র নির্বাচনের সময় ঈগল প্রতিকের প্রার্থীর বাড়িতে এরাই হামলা করেছিল। এখন আবার তারা নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়ে সেই পরিবারের সঙ্গে মিশে গেছে। 

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, শুনেছি ভুক্তভোগীরা থানায় লিখিত অভিযোগ দিয়েছে। আমি একটু বাইরে ব্যস্ত আছি। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরএস

 

Link copied!