Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

আবাসিক হোটেলের মালিকসহ ৩ জনের কারাদন্ড

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

ডিসেম্বর ৩১, ২০২৩, ০৬:১৬ পিএম


আবাসিক হোটেলের মালিকসহ ৩ জনের কারাদন্ড

দিনাজপুরের ঘোড়াঘাটে অসামাজিক কার্যক্রম পরিচালনার অভিযোগে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত। এসময় যুবক-যুবতীসহ হোটেলের মালিককে আটক করে কারাদন্ড প্রদান করেন আদালত।

রোববার দুপুরে পৌর এলাকার আদর্শ আবাসিক হোটেলে এই অভিযান পরিচালিত হয়। এতে নেতৃত্ব দেন ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম। অভিযানে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদের নেতৃত্বে পুলিশের একটি দল অংশ নেন।

অভিযান শেষে আদালত আবাসিক হোটেলটির মালিক ও আটক যুবককে ১ মাস এবং যুবতীকে ৭ দিনের কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্তরা হলেন, পৌর এলাকার নুরজাহানপুর গ্রামের আব্দুল গনির ছেলে বাবু মিয়া (৪১), ৪নং ঘোড়াঘাট ইউনিয়নের চেংগ্রাম গ্রামের সানোয়ার হোসেনের ছেলে মাহাবুব আলম (৩০) এবং গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ছাতিনচুঁড়া গ্রামের গোলাম মোস্তফার মেয়ে মৌসুমী আক্তার (২২)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, আটক ৩ জনকে সাজা প্রদান করেছেন ম্যাজিস্ট্রেট। আসামিদেরকে রোববার বিকেলে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে।

এদিকে ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম বলেন, আবাসিক হোটেলটির বিরুদ্ধে দীর্ঘদিন থেকেই অসামাজিক কার্যক্রম পরিচালনান অভিযোগ আসছে। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে থানা পুলিশের সহযোগীতায় আমরা অভিযান পরিচালনা করেছি।

আটক ৩ জনকে প্রকাশ্য অশ্লীল কার্য সম্পাদনা করায় অভিযোগে দন্ডবিধি ১৮৬০ এর ২৯৪ ধারায় বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

এইচআর

Link copied!