Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

নির্বাচন বর্জনে কালীগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি-

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি-

জানুয়ারি ১, ২০২৪, ০৫:৪৪ পিএম


নির্বাচন বর্জনে কালীগঞ্জে বিএনপির লিফলেট বিতরণ

ঝিনাইদহের কালীগঞ্জে নির্বাচন বর্জন, অসহযোগ আন্দোলন এবং ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  লিফলেট বিতরণ ও বিক্ষোভ মিছিল করেছে বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সোমবার সকালে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ এর নেতৃত্বে শহরের হাট চাঁদনী এলাকায় লিফলেট বিতরণ করা হয়।

এক সংক্ষিপ্ত সমাবেশে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ বক্তব্যে তিনি বলেন, এই নির্বাচন গণতন্ত্র ধ্বংসের নির্বাচন। ভোটে জনগণের কোন প্রয়োজন হবে না। সন্ধ্যায় তল্পিবাহক নির্বাচন কমিশন শুধু ফলাফল ঘোষণা করবে। 

এই সাজানো ও পাতানো ভোটের খেলায় অংশগ্রহন থেকে সাধারণ মানুষকে বিরত থেকে অবৈধ সরকারের অনাস্থা জানানোর আহবান জানান তিনি। পরিশেষে ছাত্র দলের প্রতিষ্ঠাবার্ষীকি উপলক্ষে উপস্থিত ছাত্র দলের সকল নেতাকর্মীদের আগামী দিনে রাজপথে আন্দোলনে অগ্রনী ভুমিকা পালন করার উদাত্ত আহবান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির উপজেলা যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম সাইদুল, ইলিয়াস রহমান মিঠু, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন, জাবেদ আলী, জেলা ছাত্রদলের সহসভাপতি শু আহমেদ জনি, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম, শাহাদাৎ হোসেন রিওন, তারেকুর রহমান টিপু, মেহেদী হাসান হিরন, পৌর ছাত্র দলের সদস্য সচিব তরিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক ইয়ারুল ইসলামসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এইচআর

Link copied!