Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

‘মৃত্যুর দিন পর্যন্ত আপনাদের সাথে থাকতে’

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

জানুয়ারি ৩, ২০২৪, ০৭:১০ পিএম


‘মৃত্যুর দিন পর্যন্ত আপনাদের সাথে থাকতে’

ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসনের সংসদ সদস্য ও ট্রাক প্রতিকের প্রার্থী আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল বলেছেন, আমি আপনাদের পাশে ছিলাম আছি থাকবো। আমি মৃত্যুর দিন পর্যন্ত আপনাদের সাথে থাকতে চাই। আমি মৃত্যুকে ভয় পায়না, আল্লাহুর রহমতে মৃত্যুর দিন পর্যন্ত আমি যেন আপনাদের খেদমত করে যেতে পারি। আমি আপনাদের খাদেম হয়েই থাকতে চাই। কোন হুমকি ধামকিতে কাজ হবেনা।আর আমার নেতা কর্মীদেরকে হুমকি ধামকি দেওয়ার চেষ্টাও করবেন না। গতকাল বুধবার বিকালে মহেশপুর হাইস্কুল মাঠের বিশাল ট্রাক প্রতিকের জনসভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ নিজাম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল ট্রাক প্রতিকের জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, মহেশপুর পৌর মেয়র আব্দুর রশিদ খান, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কুমার কুন্ডু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক আজা,স্বরুপপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ

সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, কাজিরবেড় ইউপি চেয়ারম্যান ইয়া নবী, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমানউল্লা হক, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্বাস উদ্দীন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিরুল ইসলাম খান পলাশ, প্রভাষক এম এ আসাদ, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান,আব্দুল হান্নান, প্রভাষক মুকুল গাজি প্রমুখ।

আরএস

Link copied!