Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

কচুয়ায় কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে নির্বাচনি সরঞ্জাম

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি

জানুয়ারি ৬, ২০২৪, ০২:৫৬ পিএম


কচুয়ায় কেন্দ্রে কেন্দ্রে যাচ্ছে নির্বাচনি সরঞ্জাম
ছবি: আমার সংবাদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণের জন্য কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পাঠাতে শুরু করেছে নির্বাচন কমিশন। ভোটের প্রস্তুতি হিসেবে শনিবার বেলা ১২টা থেকে কচুয়া উপজেলার সকল কেন্দ্রগুলোতে নির্বাচনি সরঞ্জাম পাঠাচ্ছে নির্বাচন কমিশন।

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে সরঞ্জামগুলো কেন্দ্রে নিয়ে যাচ্ছেন নিরাপত্তা বাহিনীর সদস্য ও নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা। তবে ভোটের দিন সকালে ব্যালট পেপার পাঠানো হবে বলে জানিয়েছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. ইকবাল হাসান।

চাঁদপুর-১ কচুয়া আসনে জাতীয় সংসদ নির্বাচনে ১০৯টি কেন্দ্রে ভোট গ্রহণের জন্য নির্বাচনের অন্যান্য সরঞ্জাম পৌঁছে গেছে। দুপুর ১২টায় কেন্দ্রগুলোতে ভোটের সামগ্রী পাঠানো হয়। সেই সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ভোট গ্রহণ কর্মকর্তারাও গেছেন কেন্দ্রগুলোতে। অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন পরিচালনা করতে উপজেলার সবকটি কেন্দ্র বিশেষ নজর দারিতে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হাসান জানান, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা কড়া নিরাপত্তায় নির্বাচনি সামগ্রী কেন্দ্রে নিয়ে গেছেন, আগামিকাল সকালে ব্যালট পেপার পাঠানো হবে। নির্ধারিত সময়ে সুষ্ঠুভাবে ভোট হবে।

এদিকে একই দিন সকালে কচুয়া উপজেলা প্রশাসন ও কচুয়া থানা প্রশাসনের আয়োজনে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনী ও আনসার সদস্যদের সাথে পৃথকভাবে মতবিনিময় করেন, জেলা রিটানিং কর্মকর্তা ও  জেলা প্রশাসক মো. কামরুল হাসান।

এসময় জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মোস্তাফিজুর রহমান, জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হাসান, সহকারী কমিশনার (ভূমি) ইবনে আল জায়েদ হোসেন, কচুয়া থানার ওসি মো. মিজানুর রহমান, উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী আবু বকর সিদ্দিকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এআরএস

Link copied!