Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

চুয়াডাঙ্গা-২ আসন

নৌকার নবনির্বাচিত এমপিকে শুভেচ্ছা জানালেন স্বতন্ত্র প্রার্থী হাশেম রেজা

মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

মো. আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জানুয়ারি ১০, ২০২৪, ০৬:১৩ পিএম


নৌকার নবনির্বাচিত এমপিকে শুভেচ্ছা জানালেন স্বতন্ত্র প্রার্থী হাশেম রেজা
ছবি: আমার সংবাদ

ভোটে প্রতিদ্বন্দ্বিতা ছিল। ভোটের মাঠে ছিল উত্তেজনা। হয়েছে সংঘর্ষ হামলা-মামলা। বিশেষ করে নৌকার সঙ্গে স্বতন্ত্র প্রার্থীদের। ভোট শেষ হলেও এসবের রেশ এখনো শেষ হয়নি।

তবে এরই মাঝে রাজনীতিতে ব্যতিক্রম দৃষ্টান্ত স্থাপন করেছেন চুয়াডাঙ্গা-২ আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হাশেম রেজা। তিনি নির্বাচনে হেরে গেলেও বড় মনের পরিচয় দিয়েছেন। ভোট শেষে গতকাল মঙ্গলবার রাতে রাজধানীতে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে বিজয়ী প্রার্থী হাজী আলী আজগর টগরের বাসভবনে গিয়ে মিষ্টি ও ফুলের তোড়া নিয়ে তাকে শুভেচ্ছা জানান হাশেম রেজা। এসময় আলী আজগর টগরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি মিষ্টি মুখ করান তিনি। এ সময় আওয়ামী লীগ নেতা টগর ও নিজ হাতে হাশেম রেজা কে মিষ্টি মুখ করান।

এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য দৈনিক আমার সংবাদ ও দ্যা ডেইলি পোষ্টের সম্পাদক ও প্রকাশক জননেতা হাশেম রেজা বলেন, আমি প্রধানমন্ত্রীর নির্দেশে ভোট করেছি। ভোটের মাঠে ব্যাপক সাড়া পেয়েছি। হার-জিত থাকবেই। তাই বলে সম্পর্ক ছিন্ন হবে এটা হয় না। আমরা সবাই আওয়ামী লীগের কর্মী। সবাই মিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করব। স্মার্ট বাংলাদেশ ও আগামী দিনে একসাথে স্মার্ট দামুড়হুদা জীবননগর গড়ব।

এআরএস

Link copied!