Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

ঝিনাইদহ-৩

মহেশপুরে আ’লীগের নেতার ওপর হামলা

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

জানুয়ারি ১০, ২০২৪, ০৮:৪৫ পিএম


মহেশপুরে আ’লীগের নেতার ওপর হামলা

মহেশপুরে স্বতন্ত্র প্রার্থীর ট্রাক মার্কা কর্মী শ্যামকুড় ইউনিয়ন আ’ লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আমানুউল্লার উপর হামলা করেছে বর্তমান চেয়ারম্যান জামিরুল ইসলামের নেতৃত্বে নৌকার কর্মীরা। জামিরুল চেয়ারম্যান ৬ ঘন্টা থানায় আটক থাকার পর মুসলিকা দিয়ে মুক্তি পান।

ঘটনা বিবরণে প্রকাশ, ৯শে জানুয়ারি সন্ধ্যায় শ্যামকুড় ইউনিয়ন আ’লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থীর ট্রাক মার্কা কর্মী আমানুউল্লা শ্যামকুড় বাজারে কয়েকজন কর্মী নিয়ে চা-পান করছিলো এমন সময় চেয়ারম্যান জামিরুল পাশদিয়ে যাওয়ার সময় হুমকি-ধামকি দিয়ে যায়। এর কিছুক্ষণ পর তার ভাইসহ ১০-১৫ জন ক্যাডার নিয়ে এসে তাদের উপর হামলা করে। এতে আমানুউল্লাসহ কয়েকজন আহত হয়। রাতেই আমানুউল্লাকে মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এসময় খবর পেয়ে মহেশপুর থানার ওসি মাহাবুর রহমান ঘটনাস্থলে যান এবং জামিরুলকে থানায় নিয়ে আসেন। ৬ঘন্টা পর মুসলিকা দিয়ে থানা থেকে ছেড়ে দেওয়া হয় তাকে। বিষয়টি মহেশপুর থানার ওসি নিশ্চিত করেছে।

সাবেক চেয়ারম্যান আমানুউল্লা সাথে হাসপাতালে যোগাযোগ করলে তিনি বলেন, আমাকে নৌকা মার্কার কর্মীরা বেধড়ক মারপিট করে। আমরা স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা অবরুদ্ব হয়ে পড়েছি।মঙ্গলবার সকালে ২ দফা ট্রাক মার্কা কর্মীদের উপরে হামলা করা হয়েছে। 

মহেশপুর থানার ওসি মাহাবুর রহমান বলেন, এবিষয়ে মহেশপুর থানায় একটি জিডি এন্টি করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত আছে।

আরএস

Link copied!