Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

মহেশপুরে আইন-শৃঙ্খলা সভায় এমপি সালাহ উদ্দিন মিয়াজী

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি

জানুয়ারি ১৫, ২০২৪, ০৭:৩৪ পিএম


মহেশপুরে আইন-শৃঙ্খলা সভায় এমপি সালাহ উদ্দিন মিয়াজী

মহেশপুরকে দালাল ও সিন্ডিকেটমুক্ত করতে চাই সোমবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল অবঃ প্রাপ্ত সালাহ উদ্দিন মিয়াজী এ কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার অনুপ দাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি আরো বলেন, এক দিনে সবকিছু পরিবর্তন করা সম্ভব না তবে আমার আগমন পরিবর্তনের জন্য। আমি আপনাদের সহযোগিতায় কাজ করতে চাই। 

তিনি বলেন মাদক একটি সামাজিক ব্যাধি। আমাদেরকে মাদক নির্মূল করতে হবে, বল্যাবিবাহ শূন্যের কোঠায় নিয়ে আসতে হবে। আত্মহত্যার  কথা শুনে আসছি এখন দেখছি গত মাসের রিপোর্টে আত্মহত্যা মহেশপুরে শীর্ষে অবস্থান করছে। তিনি সকল আত্মহত্যার  কেসইস্টাডি করার জন্য নির্দেশনা দেন। 

তিনি প্রশাসনসহ সকল সরকারী কর্মকর্তাকে বলেন, আমার নাম ভাঙ্গীয়ে কেউ যেন কোন অনৈতিক সুযোগ গ্রহণ করতে না পারে। সীমান্তবর্তী দালালচক্র বা সিন্ডিকেট অবৈধ লেনদেন বন্ধ করতে হবে। 

তিনি সকলের উদ্দেশ্যে বলেন, আমি দিতে এসেছি নিতে আসিনি। অহেতুক সাধারণ মানুষ হয়রানী না হয় সেবিষয়ে সর্তক থাকার জন্য প্রশাসকের প্রতি অনুরোধ রাখেন। 

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ময়জদ্দীন হামীদ, পৌর মেয়র আব্দুর রশিদ খানঁ, উপজেলা আ’লীগের সভাপতি সাজ্জাদুর ইসলাম সাজ্জাদ, মহেশপুর থানার ওসি ইসমাইল হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মীর সুলতানুজ্জামান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা খাতুন হেনা,মহেশপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহমান,বীর মুক্তিযোদ্ধা আবু তালেব বিশ্বাস, ইউপি চেয়ারম্যান গোলাম হালদার নান্টু, আমিনুর রহমান প্রমুখ।

আরএস

Link copied!