Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ছয়তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর প্রতিনিধি

জানুয়ারি ২৪, ২০২৪, ১০:০১ এএম


ছয়তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু
ছবি: সংগ্রহীত

চাঁদপুর শহরের আবদুল করিম পাটওয়ারী সড়কে অবস্থিতি  ছয়তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে নিলয় সাহা (১৯) নামে কলেজ শিক্ষার্থীর করুন মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে শহরের মুন্সেফ পাড়া এলাকার পরেশ সাহার ভবনের উত্তর পাশের ছয়তলা ভবন থেকে পড়ে ওই শিক্ষার্থীর মৃত্যুর হয়। নিলয় সাহা ওই ভবনের বাসিন্দা  স্বরুপ সাহার পুত্র । নিলয় শহরের পুরাণ বাজার ডিগ্রি কলেজ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় কেন্দ্রে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র।

নিহত নিলয়ের  ভাই অভিজিৎ জানায়, সে গত কয়েক বছর মানসিক রোগে আক্রান্ত ছিল। তাকে ভারত এবং দেশে কয়েক স্থানে চিকিৎসা করা হয়েছে। তারা এক ভাই এক বোন। তার বোনের একই ধরণের মানসিক সমস্যা আছে।

নিলয়ের বাবা স্বরুপ সাহা জানান, তার ছেলে মানসিক রোগে আক্রান্ত। আজকে বাসার সবার অজান্তে সে ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে। সেখানে তার মাথায় আঘাতপ্রাপ্ত হয়। তিনি নিজে এবং আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালিয়ে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ কাজল তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, নিলয়ের পরিবারের তথ্যমতে সে মানসিক ভারসাম্যহীন রোগী ছিল। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে।

এআরএস

Link copied!