Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

হরিণাকুণ্ডতে কৃষক হত্যায় দুই আসামি গ্রেপ্তার

হরিণাকুণ্ড (ঝিনাইদহ) প্রতিনিধি

হরিণাকুণ্ড (ঝিনাইদহ) প্রতিনিধি

জানুয়ারি ২৫, ২০২৪, ০৫:৪৮ পিএম


হরিণাকুণ্ডতে কৃষক হত্যায় দুই আসামি গ্রেপ্তার

ঝিনাইদহের হরিণাকুণ্ড উপজেলার কৃষক ছয়ফল ইসলাম হত্যাকান্ডের ঘটনায় আমিরুল ইসলাম ও মজনু নামে দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার তাদেরকে কুষ্টিয়া জেলার সদর ও ইবি থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার মনিরুল ইবি থানার আস্তানগর গ্রামের আমিরুল ইসলামের ছেলে এবং মজনু কুষ্টিয়া সদর থানার খোর্দ আইলচারা গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে। 

পরে আসামিদের স্বীকারোক্তিতে বুধবার রাত নয়টার দিকে হরিণাকুণ্ড উপজেলার কুমার নদে কচুরিপানার মধ্যে লুকিয়ে রাখা অবস্থায় ছয়ফলের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। 

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, ২০২৩ সালের ১৫ নভেম্বর নিখোঁজ হয় ছয়ফল। একই বছরের ১ ডিসেম্বর এ বিষয়ে তার ভাই নয়ফল ইসলাম থানায় নিখোঁজ ডায়েরি করেন। 

নয়ফল ইসলাম জানান, আসামি মনিরুল ইসলামের সাথে তার ভাইয়ের ভালো পরিচয় ছিল। সে তাদের বাড়িতে কাজ করত এবং থাকত। ছয়ফল নিখোঁজের পরও তাদের বাড়িতে পাঁচদিন ছিল। ওইদিন বিকেলে সে পাশর্^বর্তী ইবি থানার ঝাউদিয়া বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

হরিণাকুণ্ড থানার ওসি জিয়াউর রহমান বলেন, বুধবার সন্ধ্যায় দুই আসামিকে গ্রেপ্তারের পর তাদের স্বীকারোক্তিতে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। নারীঘটিত বিষয়ে এই হত্যাকান্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত শেষে হত্যার মূল কারণ জানা যাবে।

এইচআর

Link copied!