Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

হরিণাকুণ্ডতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

হরিণাকুণ্ড (ঝিনাইদহ) প্রতিনিধি

হরিণাকুণ্ড (ঝিনাইদহ) প্রতিনিধি

জানুয়ারি ২৮, ২০২৪, ০১:৪৩ পিএম


হরিণাকুণ্ডতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

ঝিনাইদহের হরিণাকুণ্ডতে সড়ক দুর্ঘটনায় বাদশা আলী (৩২) নামে এক আলমসাধু চালক নিহত হয়েছেন। রোববার ভোরে উপজেলার হলবাজার-ফলসী সড়কের কাচারিপাড়া এলাকার সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি উপজেলার কেসমতপুর গ্রামের পিন্টু আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতের কোনো এক সময় ঘটনাস্থলে নিজের আলমসাধু উল্টে তার নিচে পড়ে যান বাদশা আলী। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পাওয়ায় তিনি আর উঠতে পারেননি। রোববার ভোরে ফজরের নামাজের পর স্থানীয়রা আলমসাধুর নিচে লাশ পড়ে থাকতে দেখেন। পরে তার পুলিশকে কবর দেন।

নিহতের স্বজন আবুল বাশার জানান, শনিবার সকালে বাদশা নিজের গ্রাম থেকে আলমসাধুতে পাটকাঠি নিয়ে বিক্রির জন্য উপজেলার ভবানীপুর বাজারে যান। সেখানে পাটকাঠি বিক্রি করে রাত দুইটা বা আড়াইটার দিকে শ্রীফলতলা গ্রামে শশুর বাড়ির দিকে যাচ্ছিলেন। পথেই ঘটনাস্থলে গাড়ি উল্টে তিনি মারা যান।

হরিণাকুণ্ড থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল খায়ের জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেন। শনিবার গভীর রাতে এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যু মামলা দেওয়া হয়েছে।

এইচআর
 

Link copied!