Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

কালকিনিতে মা‌হি‌ন্দ্রার ধাক্কায় নিহত ১

কাল‌কি‌নি (মাদারীপুর) প্রতি‌নি‌ধি

কাল‌কি‌নি (মাদারীপুর) প্রতি‌নি‌ধি

জানুয়ারি ২৮, ২০২৪, ০৬:২৩ পিএম


কালকিনিতে মা‌হি‌ন্দ্রার ধাক্কায় নিহত ১

মাদারীপুরের কালকিনি পৌর এলাকায় বালুবাহি মাহিন্দ ট্রাক্টরের ধাক্কায় নেছার হাওলাদার (৪০) নামে এক কো‌টের মুহুরীর মৃত্যু হয়েছে।

রোববার (২৮ জানুয়ারী) সকাল সাড়ে ৯টার দিকে কাল‌কি‌নি-ভুরঘাটা সড়কের রে‌ন্ডিতলা এস্থা‌নে এ ঘটনা ঘটে। নিহত নেছার হাওলাদার পৌর এলাকার ৭নং ওয়ার্ডের রাজ‌দি এলাকার মাওলানা মো. কা‌দের হাওলাদারের ছেলে।

জানাগেছে, কালকিনি  থেকে মটরবাইক যোগে মাদারীপুর কো‌টে যাচ্ছিলেন নেছার হাওলাদার। নিহত নেছার হাওলাদার তার নিজ বাইক নি‌য়ে রে‌ন্ডিতলা নামক এস্থা‌নে গেলে পিছন দিক থেকে আসা একটি বালুবাহি মাহিন্দ্র ট্রাক্টর তার বাইক‌টি সজোরে ধাক্কা দেয়।

এতে ঘটনা এস্থ‌লেই মারা যায় নেছার হাওলাদার। পরে তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নেছারকে মৃত ঘোষণা করেন।

কালকিনি থানার তদন্ত (ওসি) মো. মারগুব তৌহিদ জানান, অবৈধ মাহিন্দ্রা ট্রাক্টরটি বেপরোয়া গতিতে যাওয়ার সময় নেছারকে ধাক্কা দিলে চালক পালিয়ে যায় । এ সময় স্থানীয়রা উদ্ধার করে নেছার হাওলাদারকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এলাকাবাসি অবৈধ মাহিন্দ্রা ট্রাক্টরটি আগুন দি‌য়ে পু‌রি‌য়ে দি‌য়ে‌ছে।

এইচআর

 

Link copied!