Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

স্কুল ছুটির পর দৌঁড়ে রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেল আদিবার

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধি

জানুয়ারি ২৯, ২০২৪, ০৫:১৯ পিএম


স্কুল ছুটির পর দৌঁড়ে রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেল আদিবার

প্রতিদিনের মতো স্কুল ছুটি শেষে মায়ের হাত ধরে বাড়ি ফিরছিল শিশু শ্রেণীর শিক্ষার্থী আদিবা ইসলাম (৫)। হঠাৎ করেই মায়ের হাত ছেঁড়ে একা একা রাস্তা পার হতে যায় আদিবা। এসময় অটোরিক্সার চাপায় তার মৃত্যু হয়।

সোমবার (২৯ জানুয়ারি) সকাল ১১ টার দিকে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

আদিবা ইসলাম (৫) নাগেরপাড়া ইউনিয়নের রাণীসার গ্রামের বোরহান উদ্দিন ও মাহমুদা বেগম দম্পতির ছোট মেয়ে। তার বাবা একজন ভূমি কর্মকর্তা। আদিবা নাগেরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর শিক্ষার্থী ছিল।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, স্কুল ছুটির পর মায়ের হাত ধরে সড়কের পাশ দিয়ে বাড়ি ফেরার পথে হঠাৎ করেই মায়ের হাত ছেঁড়ে দেয় আদিবা। এসময় সে দৌঁড়ে রাস্তা পার হতে গিয়ে চলমান একটি অটোরিক্সার নিচে পরে। এরপর তাকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আদিবা ইসলামকে মৃত ঘোষণা করেন।

নিহতের মা মাহমুদা বেগম বলেন, আমার সোনা মামনিকে নিয়ে বাড়ি যাচ্ছিলাম। প্রতিদিন আমার হাত ধরে বাড়ি যেত সে। আজ হঠাৎ করেই হাত ছেঁড়ে রাস্তা পার হতে গিয়ে আমার মা শেষ হয়ে গেলো। আমার মা আর কথা কয় না।

এ বিষয়ে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুষ্পেন দেবনাথ বলেন, নাগেরপাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর এক শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় মারা গেছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা গ্রহণ করা হবে।

এইচআর

Link copied!