Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

সাংস্কৃতিক অনুষ্ঠানে অশ্লীলতা, ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ড

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০৯:২১ পিএম


সাংস্কৃতিক অনুষ্ঠানে অশ্লীলতা, ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ড

বরগুনার তালতলীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান নামে অনুমোদনহীন লটারির টিকিট, অশ্লীল নৃত্য, জুয়া ও মাদক ব্যবসা । এছাড়াও রাতভর মাইক দিয়ে উচ্চ শব্দের গান বাজনায় অতিষ্ঠ এলাকাবাসী।

এ ঘটনায় যাত্রা অনুষ্ঠান বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আয়োজক কমিটিকে করা হয়েছে  ৫০ হাজার টাকার অর্থদণ্ড। বুধবার রাতে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। 

উপজেলা ভূমি কর্মকর্তার কার্যালয় ও স্থানীয় সূত্রে জানা গেছে ল, তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের পায়রা নদীর চরে কয়েকদিন ধরে যাত্রা অনুষ্ঠানের নামে অশ্লীল নৃত্য চালিয়ে আসছিলো একটি চক্র। 

স্থানীয় প্রশাসনের অনুমোদন ব্যতিরেকে দেদারসে বিক্রি করা হয়েছে টিকিট ও লটারি। রাত ১১টার পর শুরু হয় নগ্ন নৃত্য। মঞ্চে নাচতে নাচতে নারীরা দর্শকসারিতে চলে আসেন এসব অশ্লীল নৃত্য শিল্পীরা। দর্শকসারিতে এসে টাকা আদায় করেন তারা। মাতাল দর্শকরা টাকা ছিটিয়ে দিয়ে নারীদের শরীর স্পর্শ করছেন।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজক কমিটির কমিটির প্রধান আবদুল গফুর দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক, বশির জমাদ্দার বলেন, নাটকের অনুমতি ছিল কিন্তু অশালীন নৃত্যের অনুমতি ছিল না তাই সরকারি কমিশনার ভূমি তালতলী অর্থদণ্ড জরিমানা করেছেন। 

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আড়ালে অশ্লীল নৃত্য সহ মাদক ও জুয়ার অভিযোগ পেয়ে তাদের অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এইচআর
 

Link copied!