Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

কুষ্টিয়ায় ৩ সাংবাদিকের ওপর হামলা, গ্রেপ্তার ২

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৩:২৭ পিএম


কুষ্টিয়ায় ৩ সাংবাদিকের ওপর হামলা, গ্রেপ্তার ২

বেসরকারি টেলিভিশন চ্যানেল ২৪ এর কুষ্টিয়ার স্টাফ রিপোর্টার শরীফ বিশ্বাস, ক্যামেরাপার্সন এসআই সুমন ও বিদ্যুৎ হোসেন নামে ৩ সাংবাদিকের উপর সন্ত্রাসীরা হামলা চালানো হয়েছে। এ সময় তাদের ব্যবহৃত ক্যামেরা ভাঙচুর করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রেক্ষিতে পুলিশ ২ জনকে আটক করেছে।

বৃহস্পতিবার বেলা ২টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগরে পেশাগত দ্বায়িত্ব পালনকালে সন্ত্রাসীরা হামলা তাদের উপর হামলা চালায়।

সাংবাদিকেদের দেশীয় অস্ত্রসহ লাঠি দিয়ে তাদের শরীরের বিভিন্ন অংশে আঘাত করা হয়। এ সময় প্রায় আড়াই ঘণ্টা অবরুদ্ধ থাকার পর স্থানীয়দের সহায়তায় আহত ৩ সাংবাদিককে উদ্ধার করে চিকিৎসার জন্য দৌলতপুর হাসপাতালে নেয়া হয়।

কর্তব্যরত অবস্থায় সাংবাদিক শরীফ বিশ্বাসসহ ৩ সাংবাদিকের উপর বর্বরোচিত হামলার তীব্র নিন্দা জানিয়েছেন স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন সাংবাদিক সংগঠন। অবিলম্বে এ হামলার সাথে জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান সাংবাদিকরা।

আহত সাংবাদিক শরীফ বিশ্বাস বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালিয়েছে। তাদের শরীরের বিভিন্ন জায়গায় কাঠের চলা ও লাঠি দিয়ে পেটানো হয়। ক্যামেরা ভাঙচুর করে তাদের অবরুদ্ধ করে রাখা হয়। স্থানীয় হাসপাতালে চিকিৎসার পর বৃহস্পতিবার সন্ধ্যায় দৌলতপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, বিষয়টি দুঃখজনক। এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি এবং এজাহারে তালিকাভুক্ত দু’জনকে গ্রেপ্তার করেছি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইএইচ

Link copied!