Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

বেশি দামে খেজুর বিক্রি ৩ দোকানিকে জরিমানা

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

মার্চ ১৩, ২০২৪, ০৫:০৯ পিএম


বেশি দামে খেজুর বিক্রি ৩ দোকানিকে জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বেশি দামে খেজুর বিক্রি এবং মূল্য তালিকা না থাকায় ৩ দোকানে ৮ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (১৩ মার্চ) দুপুরে উপজেলার চম্পকনগর বাজারে অভিযান চালিয়ে এই জরিমানা করা হয়। জরিমানাপ্রাপ্ত মেসার্স লাকি স্টোরকে ৩ হাজার, মেসার্স শেখ সাদী স্টোরকে ৩ হাজার ও নজির মিয়ার ফল ভান্ডারকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক মো. মেহেদী হাসান। তিনি জানান, রমজান মাসে দ্রব্যমূল্য স্থিতিশীল ও ভেজাল পণ্যের বিরুদ্ধে বাজারে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের অংশ হিসেবে বুধবার দুপুরে উপজেলার চম্পকনগর বাজারে অভিযান পরিচালনাকালে সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে সাধারণ খেজুর বিক্রির দায়ে নজির মিয়ার ফল ভান্ডারকে ২ হাজার ও মূল্য তালিকা না থাকায় লাকি স্টোরকে ৩ হাজার ও শেখ সাদী স্টোরকে ৩ হাজার টাকা করে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

জরিমানার পাশাপাশি তাদের সতর্কও করা হয়। এ সময় বিজয়নগর থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। ভোক্তা অধিকার অধিদপ্তরের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এইচআর
 

Link copied!