Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

বন্য শূকরের কামড়ে নারীসহ আহত ৫

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

মার্চ ২৭, ২০২৪, ০৩:০৮ পিএম


বন্য শূকরের কামড়ে নারীসহ আহত ৫
ছবি: সংগৃহিত

বরগুনার পাথরঘাটায় বন্য শূকরের কামড়ে নারীসহ ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

বুধবার (২৭ মার্চ) দুপুরে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ গাববাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে, গাব্বারিয়া গ্রামের বাসিন্দা বেলায়েত মীর (৬০) ও তার ছেলে ইব্রাহিম মীর (৩৫) একই গ্রামের হুমায়ুন কবিরের ছেলে আব্বস প্যাদা (৩৩), আব্দুর রবের মেয়ে ছকিনা (৩২), বড় টেংরা  এলাকার আব্দুল হানিফ মোল্লার ছেলে সাইফুল মোল্লা (৩০) এর নাম জানা গেছে।

প্রত্যক্ষদর্শী মো. জসিম হাওলাদার জানায়, হঠাৎ করে বসতবাড়ির বাগান থেকে একটি বন্য শূকর বেরিয়ে বেলায়েত মীরের উপর ঝাঁপিয়ে পড়ে। এ সময় বাবার চিৎকার শুনে বাঁচাতে ছেলে ইব্রাহিম মীর গেলে তাকেও কামড় দিয়ে ওখান থেকে চলে যায়। পরে খালের ওই পাড়ে ছকিনা বেগমকে দাওয়া করে তাকেও আহত করে। সেখান থেকে পার্শ্ববর্তী বড় টেংরা এলাকার বাসিন্দা সাইফুল মোল্লাকেও কামড় দেয়। প্রত্যেকের পায়ে ও হাতে এবং পিঠে কামড়ের চিহ্ন রয়েছে।

তাৎক্ষণিক এলাকাবাসীর সহযোগিতায় পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। কর্তব্যরত চিকিৎসক ডাক্তার রাশিদা আনজুম হেনা প্রাথমিক চিকিৎসা দেয়। এরমধ্যে বেলায়েত মীর সাইফুল মোল্লার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে ডাক্তার রাশিদা আনজুম হেনা বলেন, প্রত্যেকের শরীরের বিভিন্ন জায়গায় শূকরের কামড় রয়েছে। তাদের ৫ জনকেই প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে দুইজনের অবস্থা গুরুতর। তাই উন্নত চিকিৎসার পরামর্শ দেয়া হয়েছে।

এআরএস

Link copied!