Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সিএনজি-অটোরিকশা ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুর প্রতিনিধি

মার্চ ২৮, ২০২৪, ১১:১৩ এএম


সিএনজি-অটোরিকশা ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

চাঁদপুরের শাহরাস্তিতে পিকআপ ভ্যান ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এছাড়া ৩জন গুরুতর আহত হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় প্রেরণ করা হয়েছে। বুধবার রাতে কালিয়াপাড়া-কচুয়া সড়কের কালিয়াপাড়া বশির উল্লাহ মেডিকেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা  জানায়, ২৭ মার্চ রাত পৌনে আটটার সময় কালিয়াপাড়ামুখী সিএনজি অটোরিকশা পিকআপ ভ্যানটিকে অতিক্রম করার সময়  সামনে থাকা একটি ভ্যান দেখতে পেয়ে হঠাৎ করেই গতি নিয়ন্ত্রণ হারিয়ে   রাস্তার মধ্যে উল্টে যায়,  পেছনে থাকা আর একটি  পিকআপ ভ্যান তাদের উপরে আছড়ে পড়ে।

এ সময় ঘটনাস্থলেই হোসেনপুর এলাকার কাঁচামাল বিক্রেতা আবুল কাশেম প্রাণ হারান। আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে একই  এলাকার কৃষক আব্দুর রব প্রাণ হারান।  

দুর্ঘটনায় আহতরা হলেন : কচুয়া উপজেলার আশ্রাফপুর গ্রামের আঃ রশিদ, মাসনিগাছা গ্রামের আশেক আলীর ছেলে মিলন হোসেন, আহত অপর একজনের পরিচয় জানা যায়নি। শাহারাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক জানান, আহতরা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্যে কুমিল্লায় প্রেরণ করা হয়েছে।

দুর্ঘটনার খবরটি  নিশ্চিত করে শাহারতি থানার ভারপ্রাপ্ত আলমগীর হোসেন জানান দুর্ঘটনায় নিহত দুজনের লাশ হাসপাতালের মর্গে  রাখা আছে এখনো কোনো অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

এইচআর

Link copied!