Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

পুলিশ পরিচয়ে ড্রাইভারকে মারধর, দূরপাল্লার বাস চলাচল বন্ধ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

মার্চ ২৮, ২০২৪, ০৮:৪৫ পিএম


পুলিশ পরিচয়ে ড্রাইভারকে মারধর, দূরপাল্লার বাস চলাচল বন্ধ

ড্রাইভারকে পুলিশ পরিচয়ে মারধরের ঘটনায় পাথরঘাটা থেকে অনির্দিষ্টকালের জন্য সকল বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে পরিবহন বাস মালিক সমিতি।

বৃহস্পতিবার সকাল থেকে দূরপাল্লার সকল বাস চলাচল বন্ধের ঘোষণা করা হয়েছে। বিষয়টির সমাধান না হওয়ায় পর্যন্ত এ দাবি বহাল থাকবে বলে জানানো হয়েছে।

পরে বিষয়টি নিয়ে ১০টার সময় পাথরঘাটা শহরের সকল পরিবহন গাড়ির মালিক, চালক, সুপারভাইজার, হেল্পাররা মিলে বিক্ষোভ মিছিল করে।

রাজীব পরিবহনের সুপারভাইজার সাগর জানান, আমাদের ড্রাইভার, হেল্পার বা সুপারভাইজার যদি কোন অন্যায় করে তার জন্য স্থানীয় কাউন্টারম্যান রয়েছে। তার কাছে বিচার না দিয়ে নিজের হাতে মারধর করা ঠিক হয়নি। আমরা এর বিচার না হওয়া পর্যন্ত গাড়ি চলাচল বন্ধ রাখবো।

এ বিষয়ে অভিযুক্ত নারী মনিকা জানান, গাড়ি ঢাকা থেকে মঠবাড়িয়া পর্যন্ত আসার পর সব যাত্রী নেমে যায়। আমি একা ছিলাম পাথরঘাটা আসার জন্য। ড্রাইভার আমাকে একা পেয়ে আমার সাথে অনৈতিক আচরণ শুরু করে, যা মুখে বলতে পারতেছি না। আমি বিষয়টি আমার স্বামীকে জানাই। তিনি পাথরঘাটা তালতলা বাসস্ট্যান্ডে যায়। গাড়ি বাসস্ট্যান্ড পৌঁছালে ড্রাইভারকে জিজ্ঞেস করলে ড্রাইভার আমার স্বামীর সাথেও খারাপ আচরণ করে। এক পর্যায়ে দুই তিনটা চর থাপ্পড় দেয় ড্রাইভারকে।  

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন জানান, আমি ঘটনা শুনতে পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠাই। দুপক্ষের সাথে কথা বলতেছি সমাধানের জন্য। কিন্তু এসআই সাগর নামের কোন পুলিশ নেই এই থানায় আমাদের নাম ভাঙ্গিয়ে যদি কেউ অপরাধ করে আমরা তাকে ছাড় দেব না। তদন্ত করে অপরাধীকে আইনের আওতায় আনা হবে।

ইএইচ

Link copied!