Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি, জবাই করে হত্যা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী প্রতিনিধি

এপ্রিল ১৫, ২০২৪, ০৫:৫৮ পিএম


প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি,  জবাই করে হত্যা

নরসিংদীতে প্রকাশ্যে দিবালোকে এক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যকে গুলি করে ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে নরসিংদীর পাচঁদোনা ইউনিয়নের পাকুড়িয়া বাজারে এই ঘটনা ঘটে।

নিহতের নাম রুবেল আহাম্মদ ওরফে বডি রুবেল। তিনি আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য এবং ভৌয়ম গ্রামের শাহজাহান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য নিহত রুবেল দুপুরে পাকুড়িয়া বাজারে আসেন। কাজ শেষে পৌনে ২টার দিকে মোটরসাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিল। ওই সময় প্রাইভেটকার যোগে একদল দুর্বৃত্তরা তাকে লক্ষ্য কর পরপর ৬ রাউন্ড গুলি করে। গুলিবিদ্ধ হওয়ার পর রুবেল মাটিতে লুটিয়ে পড়ে। পরে দুর্বৃত্তরা তার শরীরের উপরে বসে গলা কেটে জবাই করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। হত্যাকাণ্ডের পর এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, গত আমদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিহত রুবেল আহাম্মেদের সঙ্গে একই ওয়ার্ড থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন ইমরুল। ওই সময় দুই প্রার্থীর মধ্যে একাধিকবার হামলা-মামলা ভাংচুরের ঘটনা ঘটে। ওই নির্বাচনে কেন্দ্রে প্রভাব খাটিয়ে নিহত রুবেল বিজয়ী হয়। এর জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের একটি দল।  

বিষয়টি নিশ্চিত করেছেন মাধবদী থানার উপ-পরিদর্শক (এস আই) ফজলে রাব্বি। তিনি বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে  ইউপি সদস্যের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

আরএস

Link copied!