Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

কিশোরগঞ্জে ২ ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ১৬, ২০২৪, ০৩:০৩ পিএম


কিশোরগঞ্জে ২ ইউপি চেয়ারম্যানের পদত্যাগ

কিশোরগঞ্জে সদর উপজেলা পরিষদ ও পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হতে পদত্যাগ করেছেন দুই ইউপি চেয়ারম্যান।

পদত্যাগকারী ইউপি চেয়ারম্যানরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আওলাদ হোসেন ও পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক জুটন।

সোমবার দুপুরে তারা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে পদত্যাগ পত্র জমা দেন।

জানা যায়, আগামী ৮ মে ১ম ধাপে দেশের ১৫২টি উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে কিশোরগঞ্জ সদর, পাকুন্দিয়া ও হোসেনপুর উপজেলা রয়েছে। এ নির্বাচনে কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হতে বৌলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আওলাদ হোসেন অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র দাখিল করেছেন।

একইসঙ্গে পাকুন্দিয়া উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হতে মনোনয়নপত্র দাখিল করেছেন পাটুয়াভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক জুটন। নির্বাচনের আচরণবিধি অনুযায়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন তারা।

পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করা এমদাদুল হক জুটন জানান, পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হতে আমি পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে পদত্যাগপত্র জমা দিয়েছি। পাকুন্দিয়া উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য মনোনয়নপত্র দাখিল করেছি।

বৌলাই ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগকারী মো. আওলাদ হোসেন বলেন, আমি বৌলাই ইউনিয়নে তিনবার চেয়ারম্যান ছিলাম। আমি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি। জনগণের সমর্থন নিয়ে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হতে আমি বৌলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছি।

ইএইচ 

Link copied!