Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

নওগাঁয় ২ মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ হারায় এক দম্পতি

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁ প্রতিনিধি:

এপ্রিল ১৭, ২০২৪, ০৫:০৮ পিএম


নওগাঁয় ২ মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ হারায় এক দম্পতি
ছবি: আমার সংবাদ

নওগাঁয় দুই মোটরসাইকেল সংঘর্ষে সড়কে ছিটকে পড়ে পিকআপচাপায় এক আনসার সদস্যসহ তাঁর স্ত্রী নিহত হয়েছেন। এ সময় তাঁদের পাঁচ বছরের শিশুসহ আহত হয়েছেন আরও দুজন।

আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ সদর উপজেলার নওগাঁ-বগুড়া মহাসড়কের ইয়াদ আলীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার রায়কালী গ্রামের বাসিন্দা ও আনসার সদস্য এনামুল হক (৪০) ও তাঁর স্ত্রী বৃষ্টি আক্তার (৩২)। আহত শিশুর নাম জুনাইদ ইসলাম।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে এনামুল তাঁর সন্তান ও স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে সান্তাহার থেকে নওগাঁ শহরের দিকে যাচ্ছিলেন। পথে ইয়াদ আলীর মোড় এলাকায় পৌঁছালে পেছন থেকে দ্রুতগতির আরেকটি মোটরসাইকেল এসে তাঁদের ধাক্কা দেয়। এতে দুটি মোটরসাইকেলে থাকা পাঁচজনই সড়কে ছিটকে পড়েন। এ সময় সান্তাহারগামী দ্রুতগতির একটি পিকআপ তাঁদের চাপা দিলে ঘটনাস্থলেই এনামুল ও তাঁর স্ত্রী মারা যান। অন্যরা গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা এনামুলের আহত সন্তান ও অপর মোটরসাইকেলের দুই আরোহীকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে নওগাঁ জেলা আনসার কমান্ড্যান্ট মোহাম্মদ রাফিউদ্দিন বলেন, ‘এনামুল আমাদের বাহিনীরই একজন সদস্য। তিনি অগ্রণী ব্যাংক শাহজাদপুর শাখায় কর্মরত ছিলেন। এনামুল ঈদের ছুটিতে ছিলেন। আজ সকালে নিজ কর্মস্থলে অথবা কোনো আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। পথে সড়ক দুর্ঘটনায় এনামুল ও তাঁর স্ত্রী নিহত হন। ঘটনাস্থলে গিয়ে খোঁজ নেওয়া হয়েছে। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি জানানো হয়েছে।’

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা। পরে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল দুটি জব্দ করা হয়। তাঁদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

এদিকে দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে নওগাঁ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম রবীন শীষ। এ সময় তিনি নিহতের পরিবারের খোঁজ নিয়ে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

বিআরইউ

Link copied!