Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

চন্দ্রাবতী আবৃত্তি পরিষদের নেতৃত্বে জুয়েল-তন্ময়

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

এপ্রিল ২০, ২০২৪, ০৪:৪৪ পিএম


চন্দ্রাবতী আবৃত্তি পরিষদের নেতৃত্বে জুয়েল-তন্ময়

বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের তালিকাভুক্ত সংগঠন চন্দ্রাবতী আবৃত্তি পরিষদ কিশোরগঞ্জের কমিটি পুনর্গঠন করা হয়েছে।

এতে কিশোরগঞ্জের সাংস্কৃতিক অঙ্গনের পরিচিত মুখ বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের নির্বাহী সদস্য মম জুয়েলকে সভাপতি এবং তোকির ইসলাম তন্ময়কে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শুক্রবার রাতে জেলা শহরের গৌরাঙ্গবাজারে অবস্থিত সংগঠন কার্যালয়ে উপস্থিত সবার সম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য ১৯ সদস্য বিশিষ্ট কমিটি পুনর্গঠন করা হয়েছে।

আবৃত্তিচর্চা বিস্তারের জন্য সংগঠনটি দীর্ঘদিন ধরে জেলার গণ্ডি পেরিয়ে দেশব্যাপী কাজ করে যাচ্ছে।

জেলা শহরে আবৃত্তি উৎসব আয়োজন থেকে শুরু করে বিভিন্ন সময়ে এবং দিবসে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাথে সমন্বয় করে সারাবছর ধরে আবৃত্তি আয়োজন করে আসছে। আগামী দিনে চন্দ্রাবতী আবৃত্তি পরিষদের কর্মকাণ্ডকে আরও বিস্তৃত ও বেগবান করা হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নতুন কমিটির সভাপতিসহ সংশ্লিষ্টরা।

নির্বাহী কমিটিতে যারা আছেন- সভাপতি মম জুয়েল, সহ-সভাপতি দেলোয়ার হোসেন শামীম, সহ-সভাপতি মাহফুজা আরা পলক, সহ-সভাপতি নাজনীন মিষ্টি, সহ-সভাপতি আলাম নাশরাহ অঙ্কুর, সাধারণ সম্পাদক তৌকির ইসলাম তন্ময়, যুগ্ম সম্পাদক মনিরা আজম ইতি, সাংগঠনিক সম্পাদক আন্তা রহমান রোজ, দপ্তর সম্পাদক পাপিয়া পণ্ডিত, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রিয়ন্তিকা পুষ্প, নির্বাহী সদস্য গাজী মহিবুর রহমান, আমিনুল ইসলাম সেলিম, নূরে আলম সিদ্দিকী সবুজ, কামরুজ্জামান স্বপন, শারমিন আক্তার, জিন্নাত রেহানা মিতালী, আরিফ খান ও মরিয়ম জুঁই।

ইএইচ

Link copied!