Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪,

হাওরের কুখ্যাত ডাকাত হযরত পুলিশের জালে আটক

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি:

এপ্রিল ৩০, ২০২৪, ০৭:৩৫ পিএম


হাওরের কুখ্যাত ডাকাত হযরত পুলিশের জালে আটক

কিশোরগঞ্জের হাওরের কুখ্যাত ডাকাত হযরতকে পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার করা হয়েছে।

সোমবার বিকাল সোয়া ৫ টার দিকে ইটনা থানা পুলিশের বিশেষ অভিযানে হাওরের কুখ্যাত ডাকাত হযরতকে কটিয়াদী থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়।মঙ্গলবার দুপুরে জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত কুখ্যাত ডাকাত হযরত আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে ইটনা থানাসহ বিভিন্ন থানায় বর্ষা মৌসুমে হাওরে নৌ ডাকাতিসহ চুরি ও ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে।

সোমবার ইটনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহাব উদ্দিন গোপন সূত্রে জানতে পারে যে, ডাকাত হযরত দীর্ঘদিন দেশের বিভিন্ন জায়গায় নিজের পরিচয় গোপন রেখে আত্মগোপনে থাকার পর হাওরে পানি চলে আসার সময় হওয়ায় ঢাকা থেকে হাওরে নিজ গ্রামে আসছে।

এ সংবাদের ভিত্তিতে ইটনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহাব উদ্দিন কটিয়াদী থানা পুলিশের সহায়তায় কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট স্থাপন করে বাসে বাসে তল্লাশি করে সোমবার বিকালে কুখ্যাত ডাকাত হযরতকে গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রেফতার কুখ্যাত ডাকাত হযরতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রিমান্ডের আবেদনসহ মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য,গত বছরের ১৫ আগস্ট ইটনা উপজেলার কাটাখালনামক স্থানে যাত্রীবাহী ইঞ্জিনচালিত নৌকায় ডাকাতির ঘটনা ঘটে।এ ঘটনায় ভিকটিম এস.এম আমানত ওরফে আমান বাদী হয়ে হযরতসহ কয়েকজনের নাম উল্লেখ করে  ইটনা থানায় মামলা দায়ের করে।

মামলার ১ম তদন্তকারী কর্মকর্তা তৎকালীন পুলিশ পরিদর্শক (তদন্ত) আহসান হাবিব বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ জন সদস্যকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন। ঐ সময় হযরতসহ আরও কয়েকজন ডাকাত পলাতক ছিলেন।

 বিআরইউ

Link copied!